পিবিআই প্রধানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: পুলিশ হেফাজতে নির্যাতনের অভিযোগ এনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদারসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন সাবেক পুল নিউজবাংলা২৪ডটনেট:: পুলিশ হেফাজতে নির্যাতনের অভিযোগ এনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদারসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন সাবেক পুল Rating: 0
You Are Here: Home » জাতীয় » পিবিআই প্রধানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

পিবিআই প্রধানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

নিউজবাংলা২৪ডটনেট:: পুলিশ হেফাজতে নির্যাতনের অভিযোগ এনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদারসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে মামলাটি দায়ের করা হয়।

বাবুল আক্তারের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মাওলা মুরাদ। তিনি বলেন, ‘বাবুল আক্তার একটি মামলা করেছেন। আদালত এখনো আদেশ দেননি।’

মামলার অন্য আসামিরা হলেন পিবিআই চট্টগ্রাম জেলার এসপি মো. নাজমুল হাসান, মেট্রো এসপি নাঈমা সুলতানা, খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা, সিএমপির ডিবি বন্দর জোনের সহকারী কমিশনার একেএম মহিউদ্দিন সেলিম ও পিবিআই চট্টগ্রাম জেলার ইন্সপেক্টর কাজী এনায়েত কবির।

মামলায় নির্যাতন এবং হেফাজতে মৃত্যু (নিবারণ) আইন, ২০১৩ এর ১৫(১) ধারা এবং সংশ্লিষ্ট আইনের ৫(২) ধারায় অভিযোগ করা হয়। সময়কাল বলা হয়, ২০২১ সালের ১০ মে সকাল পৌনে ১০টা থেকে ১৭ মে সকাল ১০টা পর্যন্ত। ঘটনাস্থল পিবিআই চট্টমেট্রো ও জেলা অফিস। সাক্ষী বাবুল আক্তারের বাবা মো. আব্দুল ওয়াদুদ মিয়া ও ভাই অ্যাডভোকেট হাবিবুর রহমানসহ ৬ জন।

About The Author

Number of Entries : 3259

Leave a Comment

Scroll to top