খুলনায় তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন প্রদর্শনের দায়ে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা ও ২ জনকে ১ মাসের কারাদণ্ড প্রদান। Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনার বৃহস্পতিবার০১/০৯/২০২২ তারিখ বিকাল সাড়ে ০৪ থেকে রাত ১১ প্রর্যন্ত খুলনা মহানগরে ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণে মোবাইল কোর্ নিউজবাংলা২৪ডটনেট:: খুলনার বৃহস্পতিবার০১/০৯/২০২২ তারিখ বিকাল সাড়ে ০৪ থেকে রাত ১১ প্রর্যন্ত খুলনা মহানগরে ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণে মোবাইল কোর্ Rating: 0
You Are Here: Home » জাতীয় » খুলনায় তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন প্রদর্শনের দায়ে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা ও ২ জনকে ১ মাসের কারাদণ্ড প্রদান।

খুলনায় তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন প্রদর্শনের দায়ে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা ও ২ জনকে ১ মাসের কারাদণ্ড প্রদান।

নিউজবাংলা২৪ডটনেট:: খুলনার বৃহস্পতিবার০১/০৯/২০২২ তারিখ বিকাল সাড়ে ০৪ থেকে রাত ১১ প্রর্যন্ত খুলনা মহানগরে ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালিত হয়। এ সময় তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন প্রদর্শনের দায়ে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির খুলনার এজেন্টকে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা ও ২ জনকে ১ মাসের কারাদণ্ড প্রদান।

খুলনার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার মহোদয়ের নির্দেশে এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব পুলক কুমার মন্ডল মহোদয়ের তত্ত্বাবধানে নগরীর সোনাডাঙ্গা থানার আওতাধীন ১১ মোল্লা বাড়ী বাই লেন এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জনাব ইসমত জাহান তুহিন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার,খুলনা।

মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন সোনাডাঙ্গা থানার এস আই মাসুম বিল্লাহ সহ পুলিশ ফোর্স ও আনসার ভিডিপি সদস্যগণ এবং তামাকজাত দ্রব্যের ব্যবহার নিয়ন্ত্রণে নিয়োজিত অর্গানাইজেশন সিয়ামের নির্বাহী পরিচালক ও টাস্কফোর্স সদস্য অ্যডভোকেট মাসুম বিল্লাহ, এবং এইড ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার কাজী মোহাম্মদ হাসিবুল হক। পাবলিক প্লেসে ধুমপান ও বিজ্ঞাপন রোধে এবং তামাকজাত দ্রব্যের ব্যবহার নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

২০৪০ সালের মধ্যে বাংলাদেশকে তামাকমুক্ত করার প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে খুলনা জেলায় ধুমপান ও তামাক বিরোধী অভিযান জোরদার করা হয়েছে।

About The Author

Number of Entries : 3259

Leave a Comment

Scroll to top