খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে। Reviewed by Momizat on . আজ ২২/০৮/২০২২ খ্রিষ্টাব্দ (সোমবার) খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্য আজ ২২/০৮/২০২২ খ্রিষ্টাব্দ (সোমবার) খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্য Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

আজ ২২/০৮/২০২২ খ্রিষ্টাব্দ (সোমবার) খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব অপ্রতিম কুমার চক্রবর্ত্তী ।

মোবাইল কোর্ট পরিচালনাকালে হাসাপাতাল প্রাঙ্গণে ৩২ জন দালাল/প্রতারককে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং অর্থ দণ্ড করা হয়। সরকারি স্বাস্থ্য সেবা নিতে আসা সাধারণ মানুষকে এসকল দালাল/প্রতারক চক্র ভুল বুঝিয়ে অন্যত্র নিয়ে যাওয়া সহ প্রতারণা পূর্বক অর্থ আদায় করে থাকে। এ অভিযান পরিচালনাকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ এবং র‌্যাব-৬ এর দল সার্বিক সহায়তা প্রদান করে। অসাধু এই দালাল/প্রতারক চক্রের বিরুদ্ধে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

About The Author

Number of Entries : 87

Leave a Comment

Scroll to top