খুলনায় সড়ক দুর্ঘটনায় এসবির এএসআই নিহত Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা-মোংলা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল চালক নগর সিটি এসবির এএসআই নাসিম উদ্দিন (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক আরোহী শফিকুল নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা-মোংলা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল চালক নগর সিটি এসবির এএসআই নাসিম উদ্দিন (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক আরোহী শফিকুল Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » খুলনায় সড়ক দুর্ঘটনায় এসবির এএসআই নিহত

খুলনায় সড়ক দুর্ঘটনায় এসবির এএসআই নিহত

নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা-মোংলা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল চালক নগর সিটি এসবির এএসআই নাসিম উদ্দিন (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক আরোহী শফিকুল ইসলাম গুরুতর আহত হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে রূপসা উপজেলার ইলাইপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার ও ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত নাসিম উদ্দিন খুলনার বটিয়াঘাটা উপজেলার বিরাট কালবুনিয়া গ্রামের মো. আব্দুল ওয়াদুদ মোল্লার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার বিকেল পৌনে ৫টার দিকে খুলনা সিটি এসবির এএসআই নাসিম উদ্দিন তার সঙ্গী শফিকুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলযোগে বটিয়াঘাটার বাইনতলা থেকে রূপসার দিকে যাচ্ছিলেন। এ সময় খুলনা-মোংলা মহাসড়কে মোটরসাইকেলটি উঠলে মোংলা থেকে রূপসাগামী জোতি পরিবহন নামে যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক নাসিম ও আরোহী শফিকুল ইসলাম ছিটকে রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হন। মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে চ্যাসিসের সঙ্গে আটকে যায়। ওই অবস্থায় বাস চালক মোটরসাইকেলটি চ্যাসিসে বাঁধিয়ে চালিয়ে রূপসা বাস স্ট্যান্ডে চলে আসে। পরে খবর পেয়ে পূর্ব রূপসা বাস স্ট্যান্ড ফাঁড়ির পুলিশ বাস স্ট্যান্ড থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার এবং ঘাতক বাসটিকে জব্দ করে।

রুপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সর্দার মোশারফ হোসেন বলেন, আহতদের প্রথমে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে নাজিম উদ্দিনকে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় সন্ধ্যার দিকে তিনি মারা যান।

খুলনা মেট্রোপলিটন পুলিশের বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম বলেন, ঘটনার শোনার সঙ্গে সঙ্গে কেএমপির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল ও হাসপাতালে যান। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About The Author

Number of Entries : 3232

Leave a Comment

Scroll to top