কালবৈশাখীর আশঙ্কায় বাংলাবাজার-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: আকাশে মেঘের ডাকাডাকি আর বাতাস বইতে থাকায় কালবৈশাখীর আশঙ্কায় বাংলাবাজার-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) নিউজবাংলা২৪ডটনেট:: আকাশে মেঘের ডাকাডাকি আর বাতাস বইতে থাকায় কালবৈশাখীর আশঙ্কায় বাংলাবাজার-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) Rating: 0
You Are Here: Home » জাতীয় » কালবৈশাখীর আশঙ্কায় বাংলাবাজার-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ

কালবৈশাখীর আশঙ্কায় বাংলাবাজার-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ

নিউজবাংলা২৪ডটনেট:: আকাশে মেঘের ডাকাডাকি আর বাতাস বইতে থাকায় কালবৈশাখীর আশঙ্কায় বাংলাবাজার-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা ৭টা থেকে সকল লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়।

নৌরুটে চলাচলরত লঞ্চগুলোকে নিরাপদে থাকার নির্দেশনাও দেয়া হয়েছে।

বিআইডব্লিউটিএ’র বাংলাবাজার লঞ্চঘাটের সহকারী ট্রাফিক ইন্সপেক্টর মো. ফরিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ঈদকে সামনে রেখে যাত্রীচাপ নিয়ন্ত্রনে ভোর সাড়ে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত লঞ্চ চলাচল করছে। শনিবার সন্ধ্যা থেকে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে উঠতে থাকে। সন্ধ্যা ৭টার দিকে ঝড়ের ভাব বিরাজ করতে থাকায় দুর্ঘটনা এড়াতে নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে লঞ্চ চালু হবে।

বিআইডব্লিউটিএ’র বাংলাবাজার লঞ্চ ঘাটের সহকারী ট্রাফিক ইন্সপেক্টর মো.ফরিদ হোসেন বলেন, সন্ধ্যা সাতটা থেকে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। যেকোনো সময় ঝড় শুরু হতে পারে এমন আশঙ্কায় নৌযান চলাচল বন্ধ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২

About The Author

Number of Entries : 3267

Leave a Comment

Scroll to top