ঈদে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে চলবে ২১টি ফেরি Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ঈদে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুটি নতুন ফেরি যুক্ত হবে। এ নিয়ে মোট ২১টি ফেরি চলাচল করবে এবার ঈদে। এছাড়া এই নৌরুটে ঈদের তিন দিন আগে থেকে শু নিউজবাংলা২৪ডটনেট:: ঈদে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুটি নতুন ফেরি যুক্ত হবে। এ নিয়ে মোট ২১টি ফেরি চলাচল করবে এবার ঈদে। এছাড়া এই নৌরুটে ঈদের তিন দিন আগে থেকে শু Rating: 0
You Are Here: Home » জাতীয় » ঈদে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে চলবে ২১টি ফেরি

ঈদে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে চলবে ২১টি ফেরি

নিউজবাংলা২৪ডটনেট:: ঈদে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুটি নতুন ফেরি যুক্ত হবে। এ নিয়ে মোট ২১টি ফেরি চলাচল করবে এবার ঈদে। এছাড়া এই নৌরুটে ঈদের তিন দিন আগে থেকে শুরু করে তিন দিন পর পর্যন্ত ট্রাক পারাপার বন্ধ থাকবে বলেও জানা গেছে। তবে কাঁচামাল বহনকারী ট্রাক পার হতে পারবে। 

সোমবার (১৮ এপ্রিল) বেলা ১১টার দি‌কে রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ঈদ উপল‌ক্ষে যাত্রী ও যানবাহন পারাপার নির্বিঘ্ন করার লক্ষ্যে অনুষ্ঠিত সমন্বয় সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিকে, প্রতিবারের মতো এবারো যাত্রীদের নিরাপত্তায় দৌলতদিয়া ঘাটে পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে বলে সিদ্ধান্ত হয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) দৌলত‌দিয়া ঘাট ব্যাবস্থাপক প্রফুল্ল চৌহান ব‌লেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে বর্তমানে ১৯টি ফেরি চলাচল করছে। ঈদের আগে আরও দুটি ফেরি যুক্ত হবে। মোট ২১টি ফেরি চলবে ঈদের সময়। কোনো প্রাকৃতিক দুর্যোগ না হলে ভোগান্তি থাকবে না।

দৌলতদিয়া লঞ্চঘাট সুপারভাইজার মো. আলী বলেন, বর্তমা‌নে এই রুটে ১৭‌টি লঞ্চ চলাচল কর‌ছে। ঈদের আগে ও প‌রে ২১‌টি লঞ্চ চল‌বে এবং সব ল‌ঞ্চের ফিট‌নেস ঠিক আছে।

About The Author

Number of Entries : 3267

Leave a Comment

Scroll to top