সভাপতির পর এবার সাংগঠনিক সম্পাদকের পদও হারালেন মঞ্জু Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: মহানগর বিএনপির সভাপতির পদ থেকে অব্যাহতির পর এবার খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের পরও হারালেন নজরুল ইসলাম মঞ্জু। তাকে ওই পদ থেকে অব্যাহতি দি নিউজবাংলা২৪ডটনেট:: মহানগর বিএনপির সভাপতির পদ থেকে অব্যাহতির পর এবার খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের পরও হারালেন নজরুল ইসলাম মঞ্জু। তাকে ওই পদ থেকে অব্যাহতি দি Rating: 0
You Are Here: Home » ফিচার » সভাপতির পর এবার সাংগঠনিক সম্পাদকের পদও হারালেন মঞ্জু

সভাপতির পর এবার সাংগঠনিক সম্পাদকের পদও হারালেন মঞ্জু

নিউজবাংলা২৪ডটনেট:: মহানগর বিএনপির সভাপতির পদ থেকে অব্যাহতির পর এবার খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের পরও হারালেন নজরুল ইসলাম মঞ্জু। তাকে ওই পদ থেকে অব্যাহতি দিয়েছে দলের কেন্দ্রীয় হাইকমান্ড।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে— উল্লেখ করে শনিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি জানানো হয়।

একই সঙ্গে নজরুল ইসলাম মঞ্জুর জায়গায় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হিসেবে অনিন্দ্য ইসলাম অমিতকে দায়িত্ব দেওয়া হয়েছে। এর আগে অমিত বিএনপির আন্তর্জাতিক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এদিকে, দল থেকে অব্যাহতির বিষয়ে জানতে নজরুল ইসলাম মঞ্জুর সঙ্গে যোগাযোগ করেও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, আমি ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হওয়ার চিঠি পেয়েছি। তবে, কেন উনাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে এই বিষয়ে কিছু জানি না।

তিনি আরও বলেন, দল থেকে বিভিন্ন সময় বিভিন্ন জনকে নানান দায়িত্ব দেওয়া হয়। আমাকে সেই রকম দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি খুলনা মহানগর বিএনপির কমিটি গঠন নিয়ে সিনিয়র নেতাদের সমালোচনা করেন মঞ্জু। তিনি শফিকুল আলম মনাকে আহ্বায়ক ও শফিকুল আলম তুহিনকে সদস্য সচিব করে দেওয়া খুলনা মহানগর বিএনপির কমিটি পুনরায় মুল্যায়নের দাবি জানান। এই কারণে তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে দলের সূত্র জানিয়েছে।

About The Author

Number of Entries : 3232

Leave a Comment

Scroll to top