সংক্রমণের প্রাদুর্ভাব দেখা দিলে জেলা প্রশাসন লকডাউন দেবে Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন, করোনা সংক্রমণের প্রাদুর্ভাব দেখা দিলে জেলা প্রশাসন লকডাউন দেবে।  সেভাবে তাদের নির্দেশনা দেও নিউজবাংলা২৪ডটনেট:: মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন, করোনা সংক্রমণের প্রাদুর্ভাব দেখা দিলে জেলা প্রশাসন লকডাউন দেবে।  সেভাবে তাদের নির্দেশনা দেও Rating: 0
You Are Here: Home » জাতীয় » সংক্রমণের প্রাদুর্ভাব দেখা দিলে জেলা প্রশাসন লকডাউন দেবে

সংক্রমণের প্রাদুর্ভাব দেখা দিলে জেলা প্রশাসন লকডাউন দেবে

নিউজবাংলা২৪ডটনেট:: মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন, করোনা সংক্রমণের প্রাদুর্ভাব দেখা দিলে জেলা প্রশাসন লকডাউন দেবে।  সেভাবে তাদের নির্দেশনা দেওয়া হয়েছে। 

সোমবার (৩১ মে) সচিবালয়ে মন্ত্রিসভা বৈঠকের পর ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।  এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়। গণভবন থেকে প্রধানমন্ত্রী এবং মন্ত্রিপরিষদ বিভাগ থেকে মন্ত্রীরা বৈঠকে যুক্ত হন।

সীমান্তবর্তী জেলাগুলোতে লকডাউনের বিষয়ে মন্ত্রিপরিষদ বিভাগের কাছে স্বাস্থ্য মন্ত্রণালয় চিঠি পাঠিয়েছে জানিয়ে মন্ত্রিপরিষদসচিব বলেন, অলরেডি ডেপুটি কমিশনার (ডিসি), সিভিল সার্জন, চেয়ারম্যান বা মেয়রদের বলে দেওয়া আছে, যদি আপনারা মনে করেন কোনো জায়গা হার্মফুল হয়, সেক্ষেত্রে আপনাদের কমফোর্ট অনুযায়ী এটা করে দিতে পারবেন।

তিনি বলেন, ইচ্ছা করলে স্থানীয় জেলা প্রশাসন লকডাউন ঘোষণা করতে পারবেন। ওনাদের আগেই বলে দেওয়া হয়েছে। যেমন- চাঁপাইনবাবগঞ্জ। এটা কিন্তু ওখান থেকেই সাজেশন এসেছে।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক সাংবাদিকদের বলেন, যেখানেই সংক্রমণের ঊর্ধ্বগতি হবে, সেখানেই লকডাউন দেওয়ার সুপারিশ করবে স্বাস্থ্য মন্ত্রণালয়। আর এতে দেরি করলে সংকট তৈরির আশঙ্কা আছে। তাই লকডাউন দেওয়া উচিত, যাতে সারা দেশে সংক্রমণ ছড়িয়ে না পড়ে।

About The Author

Number of Entries : 3138

Leave a Comment

Scroll to top