মালয়েশিয়ায় নির্মাণাধীন সাইট থেকে ১০২ বাংলাদেশি আটক Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের ডেনকিলে বেশ কয়েকটি নির্মাণাধীন সাইট থেকে ১০২ জন বাংলাদেশিসহ ৩০৯ জন অবৈধ অভিবাসীকে আটক করেছে পুলিশ। আজ স নিউজবাংলা২৪ডটনেট:: মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের ডেনকিলে বেশ কয়েকটি নির্মাণাধীন সাইট থেকে ১০২ জন বাংলাদেশিসহ ৩০৯ জন অবৈধ অভিবাসীকে আটক করেছে পুলিশ। আজ স Rating: 0
You Are Here: Home » জাতীয় » মালয়েশিয়ায় নির্মাণাধীন সাইট থেকে ১০২ বাংলাদেশি আটক

মালয়েশিয়ায় নির্মাণাধীন সাইট থেকে ১০২ বাংলাদেশি আটক

নিউজবাংলা২৪ডটনেট:: মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের ডেনকিলে বেশ কয়েকটি নির্মাণাধীন সাইট থেকে ১০২ জন বাংলাদেশিসহ ৩০৯ জন অবৈধ অভিবাসীকে আটক করেছে পুলিশ। আজ সোমবার (২১ জুন) ভোরে তাদের আটক করা হয়। তাদের মধ্যে ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, ভারত ও মিয়ানমারের নাগরিকও আছে। খবর প্রকাশ করেছে মালয় মেইল ও দ্য স্টার।

দেশটির অভিবাসন বিভাগ জানিয়েছে, আটককৃতদের মধ্যে সর্বোচ্চ ১৯৩ জন ইন্দোনেশিয়ার নাগরিক, বাংলাদেশি ১০২ জন, মিয়ানমারের ৯, ভিয়েতনামের ৪ এবং ভারতের ২ জন। এর মধ্যে ২৮০ জন পুরুষ ও ২৯ জন নারী। তারা সবাই ২০- ৫০ বছর বয়সী।

ফলস্বরুপ, তারা ওই এলাকায় অভিযান চালায় এবং ৩০৯ জন অবৈধ অভিবাসীকে আটক করে। অভিযানে ইমিগ্রেশনের মোট ১৮৯ জন কর্মকর্তা অংশ নিয়েছেন। তাছাড়া সেখানে স্বাস্থ্যবিধি একেবারেই মানা হচ্ছিল না।

আমি অপারেশন টিম নিয়ে সেখানে পৌঁছে দেখতে পাই, তাদের বাসস্থান অনেক ঘন, নোংরা এবং পানি নিস্কাশনের সঠিক ব্যবস্থা নেই। তারা এটাও স্বীকার করেছে যে, একটি রুমে একসঙ্গে চার থেকে সাতজন লোক থাকতো, যোগ করেন ইন্দিরা খাইরুল জাইমি দাউদ।

তিনি জানান, আটককৃতদের সিমুনি ক্যাম্পে নিয়ে যাওয়া হবে। সেখানে তাদের করোনা পরীক্ষা করার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

About The Author

Number of Entries : 3146

Leave a Comment

Scroll to top