প্রাথমিক বিদ্যালয়ের ছুটি ২৯ মে পর্যন্ত বাড়লো Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানের মতো প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি আগামী ২৯ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। র নিউজবাংলা২৪ডটনেট:: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানের মতো প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি আগামী ২৯ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। র Rating: 0
You Are Here: Home » জাতীয় » প্রাথমিক বিদ্যালয়ের ছুটি ২৯ মে পর্যন্ত বাড়লো

প্রাথমিক বিদ্যালয়ের ছুটি ২৯ মে পর্যন্ত বাড়লো

নিউজবাংলা২৪ডটনেট:: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানের মতো প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি আগামী ২৯ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। রবিবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা রবীন্দ্রনাথ রায় এ তথ্য জানান।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে আগামী ২৯ মে পর্যন্ত সব ধরনের সরকারি, বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ থাকবে। এ সময়ে নিজেদের এবং অন্যদের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে শিক্ষার্থীরা নিজ নিজ বাসস্থানে অবস্থান করবে। এ সময়ে অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা প্রধানমন্ত্রীর কার্যালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, জনপ্রশাসন মন্ত্রণালয় স্বাস্থ্য সেবা বিভাগ কর্তৃক সময়ে সময়ে জারি নির্দেশনা ও অনুশাসনগুলো মেনে চলবেন।

About The Author

Number of Entries : 3138

Leave a Comment

Scroll to top