বোমা তৈরির সরঞ্জামসহ নব্য জেএমবির ২ সদস্য আটক Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনার গল্লামারী এলাকা থেকে বোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামসহ নব্য জেএমবির দুই সদস্যকে আটক করেছে পুলিশ। আটক নূর মোহাম্মদ অনিক খুলনা বিশ্ববিদ্ নিউজবাংলা২৪ডটনেট:: খুলনার গল্লামারী এলাকা থেকে বোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামসহ নব্য জেএমবির দুই সদস্যকে আটক করেছে পুলিশ। আটক নূর মোহাম্মদ অনিক খুলনা বিশ্ববিদ্ Rating: 0
You Are Here: Home » জাতীয় » বোমা তৈরির সরঞ্জামসহ নব্য জেএমবির ২ সদস্য আটক

বোমা তৈরির সরঞ্জামসহ নব্য জেএমবির ২ সদস্য আটক

নিউজবাংলা২৪ডটনেট:: খুলনার গল্লামারী এলাকা থেকে বোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামসহ নব্য জেএমবির দুই সদস্যকে আটক করেছে পুলিশ। আটক নূর মোহাম্মদ অনিক খুলনা বিশ্ববিদ্যালয়ের বিবিএ চতুর্থ বর্ষের ছাত্র এবং মো. মোজাহিদুল ইসলাম রাফি পরিসংখ্যান ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের ছাত্র।

পুলিশ জানিয়েছে, আটকরা গত ২৩ সেপ্টেম্বর খানজাহান আলী থানা কৃষকলীগ অফিসে এবং ৫ ডিসেম্বর আড়ংঘাটা থানার গাড়ির গ্যারেজে রিমোট কন্ট্রোল বোমা বিস্ফোরণের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির শনিবার সকাল সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে গল্লামারী খোরশেদনগর এলাকায় হাসনাহেনা নামে চারতলা একটি ভবনের নিচতলায় অভিযান চালানো হয়। সেখান থেকে বোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামসহ দুইজনকে আটক করা হয়। উদ্ধার করা হয়েছে মোট ১৯ প্রকার সরঞ্জাম।

তিনি জানান, আটক দুইজন সামাজিক যোগাযোগ মাধ্যমে উগ্রবাদী মতাদর্শে আকৃষ্ট হয় এবং পরে নব্য জেএমবির আদর্শে অনুপ্রাণিত হয়ে তাতে সম্পৃক্ত হয়। এক পর্যায়ে নিজেরাই নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার জন্য বোমা তৈরি শেখে।

তিনি আরও জানান, আটক দু’জনকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে। রিমান্ড মঞ্জুর হলে তাদের আর কোনো সহযোগী আছে কিনা এবং অর্থের উৎস সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ফায়েক উজ্জামান জানিয়েছেন, আটক দুই ছাত্রের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির সভায় ব্যবস্থা নেওয়া হবে।

About The Author

Number of Entries : 3052

Leave a Comment

Scroll to top