মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ২ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে জেলার ঘিওর উপজেলার নিউজবাংলা২৪ডটনেট:: মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে জেলার ঘিওর উপজেলার Rating: 0
You Are Here: Home » জাতীয় » মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ২

মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ২

নিউজবাংলা২৪ডটনেট:: মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে জেলার ঘিওর উপজেলার পুখুরিয়া নামক স্থানে সাউথ লাইন পরিবহন ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত হয়।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আলাউদ্দিন জানান, নিহতদের একজন ট্রাক ড্রাইভার মো. সাইফুল্লাহ, তার বাড়ি সাতক্ষীরা জেলায়। নিহত অপর বাসযাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাসড়কের উপর বাস-ট্রাক সরানোর প্রক্রিয়া চলছে, এজন্য যান চলাচলে সাময়িক বিঘ্ন ঘটছে।

About The Author

Number of Entries : 3041

Leave a Comment

Scroll to top