এমপিওভুক্ত হলেন ৮৯৬ জন Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: সারাদেশে স্কুল কলেজের ৮৯৬ শিক্ষক ও কর্মচারীকে এমপিওভুক্ত  করা হয়েছে। চলতি নভেম্বর মাস থেকেই এটি কার্যকর হবে। রোববার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধি নিউজবাংলা২৪ডটনেট:: সারাদেশে স্কুল কলেজের ৮৯৬ শিক্ষক ও কর্মচারীকে এমপিওভুক্ত  করা হয়েছে। চলতি নভেম্বর মাস থেকেই এটি কার্যকর হবে। রোববার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধি Rating: 0
You Are Here: Home » জাতীয় » এমপিওভুক্ত হলেন ৮৯৬ জন

এমপিওভুক্ত হলেন ৮৯৬ জন

নিউজবাংলা২৪ডটনেট:: সারাদেশে স্কুল কলেজের ৮৯৬ শিক্ষক ও কর্মচারীকে এমপিওভুক্ত  করা হয়েছে। চলতি নভেম্বর মাস থেকেই এটি কার্যকর হবে। রোববার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) এমপিও কমিটির এক সভায় এ সিদ্ধান্ত হয়। এতে সভাপতিত্ব করেন মাউশির মহাপরিচালক অধ্যাপক ড. মো. গোলাম ফারুক।

নতুন এমপিওভুক্তদের মধ্যে ঢাকার ২০৯ জন, বরিশালের ৫০ জন, চট্টগ্রামের ৭১ জন, কুমিল্লা ৫৩ জন, খুলনায় ৯৮ জন, রাজশাহীতে ৮৭ জন, রংপুরে ১৮৯ জন ময়মনসিংহে ৯৫ জন এবং সিলেটে ৩৭ জন রয়েছেন।

সভায় শিক্ষা মন্ত্রণালয়ের তিনজন কর্মকর্তা, অধিদপ্তরের দুই পরিচালক, নয় জন আঞ্চলিক উপপরিচালকসহ প্রায় ৩৫ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জানা যায়, নতুন এমপিওর আওতায় আসা সবাই বিভিন্ন সময়ে অনলাইনে আবেদন করেছিলেন। এছাড়াও অফলাইনে আবেদনকারীদের মধ্যে সাত জনকে এমপিওভুক্তির সিদ্ধান্ত নেয়া হয়েছে।

About The Author

Number of Entries : 3366

Leave a Comment

Scroll to top