আপাতত দুই হাজার কোটি টাকা দিতে গ্রামীণফোনকে নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: পাওনা ১২ হাজার ৫৮০ কোটি টাকার মধ্যে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি)  আপাতত দুই হাজার কোটি টাকা দিতে গ্রামীণফোনকে নির্দেশ দি নিউজবাংলা২৪ডটনেট:: পাওনা ১২ হাজার ৫৮০ কোটি টাকার মধ্যে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি)  আপাতত দুই হাজার কোটি টাকা দিতে গ্রামীণফোনকে নির্দেশ দি Rating: 0
You Are Here: Home » জাতীয় »  আপাতত দুই হাজার কোটি টাকা দিতে গ্রামীণফোনকে নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ

 আপাতত দুই হাজার কোটি টাকা দিতে গ্রামীণফোনকে নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ

নিউজবাংলা২৪ডটনেট:: পাওনা ১২ হাজার ৫৮০ কোটি টাকার মধ্যে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি)  আপাতত দুই হাজার কোটি টাকা দিতে গ্রামীণফোনকে নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ। রোববার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে সাত বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন।

যদি এ টাকা পরিশোধ করা না হয়, তাহলে প্রায় ১২ হাজার ৫৮০ কোটি টাকা আদায়ের ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা উঠে যাবে বলেও আদেশ দেন আপিল বিভাগ।

আদালতে গ্রামীণফোনের পক্ষে ছিলেন- জ্যেষ্ঠ আইনজীবী এএম আমিন উদ্দিন ও আইনজীবী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরী। অন্যদিকে বিটিআরসির পক্ষে ছিলেন- জ্যেষ্ঠ আইনজীবী মাহবুবে আলম ও আইনজীবী ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব।

পরে গ্রামীণফোনের আইনজীবী ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরী বলেন, ‘দুই হাজার কোটি টাকা না দিলে তিন মাস পরে হাইকোর্টের নিষেধাজ্ঞা প্রত্যাহার হয়ে যাবে। আমরা আদেশ পাওয়ার পরে ক্লায়েন্টের (গ্রামীণফোন) সঙ্গে আলাপ করব, রিভিউ করব কি না। তিন মাস সময় আছে। এক মাসের মধ্যে রিভিউ করা সুযোগ আছে।’

বিটিআরসির আইনজীবী ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব বলেন, গ্রামীণফোন এখন বিটিআরসিরকে দুই হাজার কোটি টাকা না দিলে হাইকোর্ট যে নিষেধাজ্ঞা দিয়েছিল সেটা প্রত্যাহার হয়ে যাবে।

About The Author

Number of Entries : 3041

Leave a Comment

Scroll to top