খুলনায় মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা, আহত এক Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনায় কামরুজ্জামান সুমন (৩০) নামের এক মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর রূপসা ঘাটে এ হত নিউজবাংলা২৪ডটনেট:: খুলনায় কামরুজ্জামান সুমন (৩০) নামের এক মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর রূপসা ঘাটে এ হত Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » খুলনায় মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা, আহত এক

খুলনায় মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা, আহত এক

নিউজবাংলা২৪ডটনেট:: খুলনায় কামরুজ্জামান সুমন (৩০) নামের এক মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর রূপসা ঘাটে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় মো. আলামীন (১৮) নামের আরেক যুবক গুলিবিদ্ধ হয়েছে। নিহত সুমন নগরীর রূপসা নতুন বাজার এলাকার মুজিবুর রহমানের ছেলে। আহত আলামীনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলে করে ৬/৭ জন যুবক ঘটনাস্থলে এসে সুমনকে লক্ষ্য করে পরপর কয়েক রাউন্ড গুলি করে। গুলি তার শরীরে বিদ্ধ হলে ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষণা করেন।

About The Author

Number of Entries : 3366

Leave a Comment

Scroll to top