বিজয়ের রঙে রাঙান ফেসবুকের প্রোফাইল পিকচার Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ১৬ ডিসেম্বর আমাদের জন্য শুধু একটি দিন নয়, একটি ইতিহাস। এ দিন আমাদের গর্বের দিন, আনন্দের দিন, পাওয়ার দিন। দীর্ঘ ৯ মাস যুদ্ধ শেষে এই দিনেই আমরা নিউজবাংলা২৪ডটনেট:: ১৬ ডিসেম্বর আমাদের জন্য শুধু একটি দিন নয়, একটি ইতিহাস। এ দিন আমাদের গর্বের দিন, আনন্দের দিন, পাওয়ার দিন। দীর্ঘ ৯ মাস যুদ্ধ শেষে এই দিনেই আমরা Rating: 0
You Are Here: Home » জাতীয় » বিজয়ের রঙে রাঙান ফেসবুকের প্রোফাইল পিকচার

বিজয়ের রঙে রাঙান ফেসবুকের প্রোফাইল পিকচার

newsbanglaphoto-14-12-15নিউজবাংলা২৪ডটনেট:: ১৬ ডিসেম্বর আমাদের জন্য শুধু একটি দিন নয়, একটি ইতিহাস। এ দিন আমাদের গর্বের দিন, আনন্দের দিন, পাওয়ার দিন। দীর্ঘ ৯ মাস যুদ্ধ শেষে এই দিনেই আমরা পেয়েছিলাম আমাদের কাঙ্খিত স্বাধীনতা। এ স্বপ্নের জন্য প্রাণ দিয়েছিলেন ৩০ লক্ষ মানুষ।

তাদের প্রাণের বিনিময়ে আমাদের এ বিজয়, এ স্বাধীনতা। ৪৫তম মহান বিজয়ের মাসে দেশের প্রতি সম্মান জানাতে বহুল ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যমে নেয়া হয়েছে অন্যরকম পদক্ষেপ। এ আয়োজনটি করেছে বিজয়৭১।

পৃথিবীর যে কোনো প্রান্ত থেকে যে কোনো ফেইসবুক ব্যবহারকারী আমাদের এ কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারবে। এর জন্য শুধু বিজয়৭১ অফিসিয়াল ওয়েব অ্যাপ্লিকেশন থেকে প্রোফাইল ছবি পরিবর্তন করুন বাটনে ক্লিক করতে হবে এরপর ফেইসবুক প্রোফাইলে যে ছবিটি থাকবে তার সাথে আমাদের দেশের জাতীয় পতাকা  যুক্ত হয়ে প্রোফাইল ছবি পরিবর্তন হয়ে যাবে।

পুরো বিজয়ের মাস জুড়ে অ্যাপ্লিকেশনটি সকলের জন্য উন্মুক্ত থাকবে।

মহান বিজয়ের মাসে বাংলাদেশের জাতীয় পতাকা দিয়ে ফেইসবুকের প্রোফাইল পিকচার পরিবর্তন করার মধ্যমে আমরা যেমন বিশ্ব দরবারে নিজেদেরকে ডিজিটাল বাংলাদেশের বিজয়ী জাতি হিসাবে উপস্থাপন করতে পারব তেমনি আমাদের সবার অংশগ্রহণের আমাদের মহান বিজয় দিবস পাবে এক অন্য রকম আমেজ। এ কর্মসূচি দ্বারা সর্বনিম্ন ১০ লক্ষ মানুষকে তাদের প্রোফাইল পিকচার পরিবর্তন করানোর একটি লক্ষ্য মাত্রা নির্ধারণ করা হয়েছে।

আপনার ফেসবুকের প্রোফাইল পিকচারে বাংলাদেশের জাতীয় পতাকার রঙে রাঙাতে ফেসবুক খোলা রেখে https://bijoy71.net/ এই লিংকে প্রবেশ করুন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহয়তায় লোকাল অ্যাপস নির্মাতা প্রতিষ্ঠান ইজি টেকনোলজি লিমিটেড এই ইভেন্ট পরিচালনা করবে। ইভেন্ট এর স্পন্সর আইটিবাজার২৪.কম এবং মিডিয়া পার্টনার হিসাবে আছে অহনিশি ফ্লিম।

About The Author

Number of Entries : 3358

Leave a Comment

Scroll to top