খুবি’র ৩৩ শিক্ষক তাদের অতিরিক্ত দায়িত্ব থেকে পদত্যাগ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা বিশ্ববিদ্যালয়ের ৩৩ জন শিক্ষক তাদের অতিরিক্ত দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন। তাদের মধ্যে অধিকাংশ শিক্ষক বৃহস্পতিবার পদত্যাগ করেন। বিশ্ববিদ্ নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা বিশ্ববিদ্যালয়ের ৩৩ জন শিক্ষক তাদের অতিরিক্ত দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন। তাদের মধ্যে অধিকাংশ শিক্ষক বৃহস্পতিবার পদত্যাগ করেন। বিশ্ববিদ্ Rating: 0
You Are Here: Home » জাতীয় » খুবি’র ৩৩ শিক্ষক তাদের অতিরিক্ত দায়িত্ব থেকে পদত্যাগ

খুবি’র ৩৩ শিক্ষক তাদের অতিরিক্ত দায়িত্ব থেকে পদত্যাগ

ku_getনিউজবাংলা২৪ডটনেট:: খুলনা বিশ্ববিদ্যালয়ের ৩৩ জন শিক্ষক তাদের অতিরিক্ত দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন। তাদের মধ্যে অধিকাংশ শিক্ষক বৃহস্পতিবার পদত্যাগ করেন। বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইন্সটিটিউটের প্রধান প্রফেসর ড. আফরোজা পারভিনকে ভিসির সামনে অপমান করা সত্ত্বেও কোনো পদক্ষেপ না নেয়ায় তারা এ সিদ্ধান্ত নিয়েছেন। পদত্যাগী শিক্ষকদের একজন খান বাহাদুর আহসান উল্লাহ হলের প্রভোস্ট কাজী শাহ নেওয়াজ রিপন পদত্যাগের কথা স্বীকার করে বলেন, “বর্তমান প্রশাসনের সঙ্গে কাজ করার পরিবেশ নেই। ভিসির সামনে প্রফেসর ড. আফরোজা পারভিনকে অন্য একজন শিক্ষক অপমান করলেও তিনি চুপ থাকায় আমরা শিক্ষকরাই অপমান বোধ করেছি।”

রেজিস্টার প্রফেসর আমীর আলীর সঙ্গে কথা বলতে চাইলে তিনি মিটিংয়ে ব্যস্ত, পরে কথা বলবেন বলে জানান। ভিসি প্রফেসর ড. ফায়েকুজ্জামান তার মোবাইল বন্ধ রেখেছেন।

About The Author

Number of Entries : 3366

Leave a Comment

Scroll to top