বাগেরহাটের সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রীসহ দুজন নিহত Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: বাগেরহাটের কচুয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই স্কুলশিক্ষকসহ তিনজন। বৃহস্পতিবার সকালে কচুয়া উ নিউজবাংলা২৪ডটনেট:: বাগেরহাটের কচুয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই স্কুলশিক্ষকসহ তিনজন। বৃহস্পতিবার সকালে কচুয়া উ Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » বাগেরহাটের সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রীসহ দুজন নিহত

বাগেরহাটের সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রীসহ দুজন নিহত

road_acditentনিউজবাংলা২৪ডটনেট:: বাগেরহাটের কচুয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই স্কুলশিক্ষকসহ তিনজন। বৃহস্পতিবার সকালে কচুয়া উপজেলার বাধাল বাজারে পিরোজপুর-বাগেরহাট সড়কে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- বাধাল বিকে মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ফারজানা আক্তার ও মোটরচালিত ভ্যান-রিকশাচালক আল আমিন।এছাড়া, দুর্ঘটনায় আহত হয়েছেন- নিহত ফারজানার বাবা ও বিকে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উদ্দিন শেখ, একই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মিনারা বেগম ও অষ্টম শ্রেণীর ছাত্র শিমুল চক্রবর্তী। তাদের বাড়ি কচুয়া উপজেলার বাধাল ও মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি গ্রামে।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানিয়েছেন, খুলনা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসির যাত্রীবাহী একটি বাস কচুয়া উপজেলার বাধাল বাজারে পৌঁছে পেছন থেকে মোটরচালিত একটি রিকশাভ্যানকে ধাক্কা দেয়। এতে স্কুলছাত্রী ফারজানা ও রিকশাভ্যানচালক আল আমিনসহ পাঁচজন গুরুতর আহত হন। এ সময় আল আমিন ঘটনাস্থলেই মারা যান এবং বাগেরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে ফারজানার মৃত্যু হয়। আহত তিনজনকে চিকিত্সার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি ফখরুল আলম খান ।

About The Author

Number of Entries : 3255

Leave a Comment

Scroll to top