গত ২৪ ঘন্টায় খুমেকে করোনার উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: গত ২৪ ঘন্টায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে করোনা ও করোনার উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই জ্বর ও শ্বাস কষ্টে ভুগছিলেন। মৃতর নিউজবাংলা২৪ডটনেট:: গত ২৪ ঘন্টায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে করোনা ও করোনার উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই জ্বর ও শ্বাস কষ্টে ভুগছিলেন। মৃতর Rating: 0
You Are Here: Home » জাতীয় » গত ২৪ ঘন্টায় খুমেকে করোনার উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু

গত ২৪ ঘন্টায় খুমেকে করোনার উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু

নিউজবাংলা২৪ডটনেট:: গত ২৪ ঘন্টায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে করোনা ও করোনার উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই জ্বর ও শ্বাস কষ্টে ভুগছিলেন।

মৃতরা হলেন- নড়াইল জেলার হাটবাড়িয়া এলাকার আব্দুল মান্নানের স্ত্রী রোকেয়া (৬৫) ও গোপালগঞ্জের কোটালী পাড়া উপজেলার বদরুল আলমের স্ত্রী কামরুন্নাহার (৪৫), সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার শুশান্ত মণ্ডলের ছেলে রিপন (২২), খুলনা মহানগরীর রায়ের মহল এলাকার মৃত মজিদ হাওলাদারের ছেলে দেলোয়ার হোসেন (৬৫), সোনাডাঙ্গা আবাসিক এলাকার শিক্ষক রমেশ চন্দ্র, যশোরের কেশবপুর উপজেলার মোসলেম দফাদারের ছেলে মোঃ আলিম (৩০) ও নগরীর দৌলতপুর এলাকার রাজিব হোসেনের মেয়ে মিম (১২)।

এছাড়া করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হরিণটানা থানাধীন মোহাম্মদ নগর এলাকার বাসিন্দা মোঃ ফরিদ হোসেন (৫৫)।

গত ৭ জুন রাত থেকে ৮ জুন সকালে এই আট জন মারা যান।

এদিকে তারা করোনা আক্রান্ত কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে খুলনায় করোনা উপসর্গ নিয়ে ৩৬ জনের মৃত্যু হয়েছে।

About The Author

Number of Entries : 3029

Leave a Comment

Scroll to top