বাংলাদেশে নতুন ৩০৯ জন শনাক্ত, মারা গেছে ৯ জন Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: বাংলাদেশে নতুন করে ৩০৯ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বাংলাদেশে এনিয়ে মোট শনাক্ত হওয়া কোভিড-১৯ রোগীর সংখ্যা ৪,৯৯৮ জন। তবে দৈনিক সংবা নিউজবাংলা২৪ডটনেট:: বাংলাদেশে নতুন করে ৩০৯ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বাংলাদেশে এনিয়ে মোট শনাক্ত হওয়া কোভিড-১৯ রোগীর সংখ্যা ৪,৯৯৮ জন। তবে দৈনিক সংবা Rating: 0
You Are Here: Home » জাতীয় » বাংলাদেশে নতুন ৩০৯ জন শনাক্ত, মারা গেছে ৯ জন

বাংলাদেশে নতুন ৩০৯ জন শনাক্ত, মারা গেছে ৯ জন

নিউজবাংলা২৪ডটনেট:: বাংলাদেশে নতুন করে ৩০৯ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বাংলাদেশে এনিয়ে মোট শনাক্ত হওয়া কোভিড-১৯ রোগীর সংখ্যা ৪,৯৯৮ জন।

তবে দৈনিক সংবাদ ব্রিফিংয়ের সময় স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা জানান গতকাল (২৪শে এপ্রিল) শুক্রবার কয়েকটি বেসরকারি পিসিআর ল্যাবরেটরি বন্ধ থাকায় সেসব প্রতিষ্ঠানে নমুনা পরীক্ষা করা হয়নি এবং আইইডিসিআরের কাছে সেসব পরীক্ষার রিপোর্টও আসেনি। গত ২৪ ঘন্টায় মারা গেছেন ৯ জন। এনিয়ে মোট মৃতের সংখ্যা ১৪০। মারা যাওয়াদের মধ্যে ৫ জন নারী ও ৪ জন পুরুষ। নতুন করে মারা যাওয়া ৯ জনের বয়সই পঞ্চাশের ওপর। নতুন করে মারা যাওয়াদের মধ্যে ৩ জন ঢাকার বাসিন্দা।

গত ২৪ ঘন্টায় ৩,৩৩৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে বলে জানান আইইডিসিআরের অতিরিক্ত মহাপরিচালক।

বাংলাদেশে এনিয়ে মোট ৪৩ হাজার ১১৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

নাসিমা সুলতানা সতর্ক করে বলেন, রমজানে স্বাস্থ্য বিধি না মানলে ভয়াবহ পরিণতি অপেক্ষা করছে।

About The Author

Number of Entries : 3019

Leave a Comment

Scroll to top