বাংলাদেশ কম্পিউটার সমিতি কার্যনির্বাহী এবং শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) ২০২০-২২ মেয়াদকালের কার্যনির্বাহী এবং শাখা ক নিউজবাংলা২৪ডটনেট:: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) ২০২০-২২ মেয়াদকালের কার্যনির্বাহী এবং শাখা ক Rating: 0
You Are Here: Home » জাতীয় » বাংলাদেশ কম্পিউটার সমিতি কার্যনির্বাহী এবং শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ কম্পিউটার সমিতি কার্যনির্বাহী এবং শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত

নিউজবাংলা২৪ডটনেট:: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) ২০২০-২২ মেয়াদকালের কার্যনির্বাহী এবং শাখা কমিটিসমূহের নির্বাচন ১৪ মার্চ (শনিবার) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত হয়। নির্বাচন বোর্ডের চেয়ারম্যান টি.আই.এম নুরুল কবির এবং সদস্যদ্বয় শেখ কবীর আহমেদ ও বীরেন্দ্র নাথ অধিকারী নির্বাচনী কার্যক্রম পরিচালনা করেন।

২০২০-২২ মেয়াদকালের সিলেট শাখার কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ১৪ই মার্চ অনুষ্টিত নির্বাচনে বিনা প্রতিন্ধন্বিতায় নির্বাচিত ৭ সদ্যসের মধ্যে ১৬ই মার্চ পদ বন্টনের নির্বাচন অনুষ্টিত হয়। ২ বছর মেয়াদী এই কমিটিতে এনামুল কুদ্দুছ চৌধুরী কে চেয়ারম্যান, মোহাম্মদ বিন আব্দুর রশিদ ভাইস-চেয়ারম্যান, এ এস এম জি কিবরিয়া সেক্রেটারী, তারেক হাসান জয়েন্ট সেক্রেটারী, পার্থ চৌধুরী কোষাধ্যক্ষ এবং মোঃ মসনুল করিম চৌধুরী ও মোঃ সোলায়মান আহসান তানভীর কে সদস্য করে সিলেট শাখার কার্যনির্বাহী কমিটি সর্বসম্মতি ক্রমে গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান টি.আই.এম নুরূল কবির পদবন্টনের নির্বাচন পরিচালনা করেন। নব গঠিত কমিটি আগামী ০১লা এপ্রিল থেকে দাত্বিয় গ্রহন করবে। এছাড়া খুলনা শাখা কমিটিতে চেয়ারম্যান মো. নাজমুল আহসান, ভাইস চেয়ারম্যান মো. জিয়াউর রহমান, সেক্রেটারি শেখ শাহিদুল হক সোহেল, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ শামসুজ্জামান, কোষাধ্যক্ষ মুন্সি আরিফুজ্জামান, সদস্য শেখ শাহিনুর আলম সিদ্দিকী এবং সায়েদ বায়েজিদ হোসাইন লাভলু নির্বাচিত হয়েছেন।

About The Author

Number of Entries : 2975

Leave a Comment

Scroll to top