কেসিসির সব পার্ক বন্ধ ঘোষণা Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) সব পার্ক বন্ধ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতে এ নির্দেশনা জা নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) সব পার্ক বন্ধ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতে এ নির্দেশনা জা Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » কেসিসির সব পার্ক বন্ধ ঘোষণা

কেসিসির সব পার্ক বন্ধ ঘোষণা

নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) সব পার্ক বন্ধ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতে এ নির্দেশনা জারি করা হয়।

খুলনা নগর ভবনে অনুষ্ঠিত বাংলাদেশের করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবিলার লক্ষে কেসিসি এলাকায় জন্য গঠিত কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন কেসিসির মেয়র তালুকদার আব্দুল খালেক।

সভায় করোনা ভাইরাস সংক্রামণ ও বিস্তার রোধে জন স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনা করে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কেসিসির পরিচালিত পার্কসহ নগরের সব পার্ক বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। জনসমাগম এড়াতে পার্ক বন্ধ রাখার এ নির্দেশ দেওয়া হয়েছে।
সভায় উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হেলাল হোসেন, পরিচালক স্বাস্থ্য রাশেদা সুলতানা, সিভিল সার্জন সুজাত আহমেদ, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক টি এম মনজুর মোরশেদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এ কে এম আব্দুল্লাহ, কাউন্সিলরসহ সব কেসিসির কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

কেসিসি সূত্রে জানা যায়, নগরের শহীদ হাদিস পার্ক, জাতিসংঘ শিশুপার্ক, গোলকমনি শিশুপার্ক, নিরালা শিশুপার্ক, লিনিয়ার পার্কসহ মোট সাতটি পার্ক রয়েছে।

About The Author

Number of Entries : 2975

Leave a Comment

Scroll to top