পরাজয়ের আশঙ্কা করে আগেভাগেই নির্লজ্জ মিথ্যাচার করেছে-মাহবুব উল আলম হানিফ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি সিটি করপোরেশন নির্বাচন নিয়ে মিথ্যাচার করেছে। পরাজয়ের আশঙ্কা করে আগেভাগেই নিউজবাংলা২৪ডটনেট:: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি সিটি করপোরেশন নির্বাচন নিয়ে মিথ্যাচার করেছে। পরাজয়ের আশঙ্কা করে আগেভাগেই Rating: 0
You Are Here: Home » ফিচার » পরাজয়ের আশঙ্কা করে আগেভাগেই নির্লজ্জ মিথ্যাচার করেছে-মাহবুব উল আলম হানিফ

পরাজয়ের আশঙ্কা করে আগেভাগেই নির্লজ্জ মিথ্যাচার করেছে-মাহবুব উল আলম হানিফ

নিউজবাংলা২৪ডটনেট:: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি সিটি করপোরেশন নির্বাচন নিয়ে মিথ্যাচার করেছে। পরাজয়ের আশঙ্কা করে আগেভাগেই নির্লজ্জ মিথ্যাচার করেছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

শান্তিপূর্ণ উৎসবমুখর পরিবেশে নির্বাচন হয়েছে উল্লেখ করে হানিফ বলেন, বিএনপি তাদের পরাজয়ের আশঙ্কা করে আগেভাগে কিছু অভিযোগ করার জন্য এই সমস্ত নির্লজ্জ মিথ্যাচার করেছে।

আরো পড়ুন : মঞ্চ ভেঙে পড়ে গেলেন আল্লামা শফি

তিনি বলেন, অতীতের যে কোনো নির্বাচনের তুলনায় এবার সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে। কোথাও বিএনপির পোলিং এজেন্টদের মারধর করার অভিযোগ পাওয়া যায়নি। সুনির্দিষ্ট কোনো অভিযোগ নেই। এছাড়া বিএনপির সাংগঠনিক দুর্বলতার কারণে কোন কোন জায়গায় তাদের এজেন্টরা আসেনি বলেও শুনতে পেয়েছেন বলে জানান হানিফ।

মোহাম্মদপুরে এক সাংবাদিকের ওপর হামলার প্রসঙ্গে তিনি বলেন, একটা ঘটনার কথা আমাদের কানে এসেছে। মোহাম্মদপুরে একজন সাংবাদিকের সঙ্গে কিছুটা গোলযোগ হয়েছে। সেটা বিএনপি সমর্থিত একজন ওয়ার্ড কাউন্সিলরের সঙ্গে। এটার সঙ্গে সরকারদলীয় কোন ওয়ার্ড কাউন্সিলর বা সরকারদলীয় কোন মেয়রের প্রার্থী নয়। এটা বিএনপি সমর্থিত ওয়ার্ড কাউন্সিলরের সঙ্গে হয়েছে।

About The Author

Number of Entries : 2975

Leave a Comment

Scroll to top