ঢাকা সিটি নির্বাচন প্রত্যাখ্যান বিএনপির, আগামীকাল হরতাল Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন প্রত্যাখ্যান করে হরতালের ডাক দিয়েছে বিএনপি। রবিবার সকাল-সন্ধ্যা রাজধানীতে এই হরতালের ডাক দেওয়া হয় নিউজবাংলা২৪ডটনেট:: ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন প্রত্যাখ্যান করে হরতালের ডাক দিয়েছে বিএনপি। রবিবার সকাল-সন্ধ্যা রাজধানীতে এই হরতালের ডাক দেওয়া হয় Rating: 0
You Are Here: Home » জাতীয় » ঢাকা সিটি নির্বাচন প্রত্যাখ্যান বিএনপির, আগামীকাল হরতাল

ঢাকা সিটি নির্বাচন প্রত্যাখ্যান বিএনপির, আগামীকাল হরতাল

নিউজবাংলা২৪ডটনেট:: ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন প্রত্যাখ্যান করে হরতালের ডাক দিয়েছে বিএনপি। রবিবার সকাল-সন্ধ্যা রাজধানীতে এই হরতালের ডাক দেওয়া হয়।

তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের নামে ডিজিটাল ভোট কারচুপি ও প্রহসন হয়েছে। প্রতিটি কেন্দ্রের সামনে আওয়ামী লীগের শতশত নেতাকর্মী অবস্থান করেছিল। আমরা এই নির্বাচন ঘৃনাভরে প্রত্যাখ্যান করছি। এই প্রহসনের নির্বাচনের প্রতিবাদে রাজধানীতে সকাল-সন্ধ্যা হরতাল পালন করা হবে।

এদিকে প্রাথমিক তথ্যানুসারে দুই সিটিতেই এগিয়ে রয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার ফজলে নূর তাপস। পিছিয়ে আছেন বিএনপির দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

বিস্তারিত আসছে..

About The Author

Number of Entries : 2951

Leave a Comment

Scroll to top