চীন থেকে ফেরত আট বাংলাদেশিকে হাসপাতালে ভর্তি Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: চীনের উহান থেকে ফেরত আট বাংলাদেশিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই আটজনই মাত্রাতিরিক্ত জ্বরে আক্রান্ত। এ কারণে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান নিউজবাংলা২৪ডটনেট:: চীনের উহান থেকে ফেরত আট বাংলাদেশিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই আটজনই মাত্রাতিরিক্ত জ্বরে আক্রান্ত। এ কারণে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান Rating: 0
You Are Here: Home » জাতীয় » চীন থেকে ফেরত আট বাংলাদেশিকে হাসপাতালে ভর্তি

চীন থেকে ফেরত আট বাংলাদেশিকে হাসপাতালে ভর্তি

নিউজবাংলা২৪ডটনেট:: চীনের উহান থেকে ফেরত আট বাংলাদেশিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই আটজনই মাত্রাতিরিক্ত জ্বরে আক্রান্ত। এ কারণে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ গণমাধ্যমকে জানান, ওই আটজনের শরীরের তাপমাত্রা বেশি থাকায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। কারণ, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার প্রাথমিক উপসর্গগুলোর মধ্যে অন্যতম শরীরের তাপমাত্রা ১০০ ডিগ্রির বেশি হওয়া। যা তাদের শরীরে পাওয়া গেছে। রোগতত্ত্ব ও স্বাস্থ্য বিশেষজ্ঞরা হ্যান্ড স্ক্যানারের সাহায্যে জ্বর আছে কি না, তা পরীক্ষা করেন।

শনিবার দুপুরে ৩১৪ জনকে বিশেষ ফ্লাইটে দেশে ফিরয়ে আনা হয়। ডিসেম্বরে উহানে করোনা ভাইরাসের সংক্রমণ শুরুর পর জানুয়ারির মাঝামাঝিতে এটি মহামারী আকার ধারণ করে। বাংলাদেশিরা দেশে ফেরার জন‌্য সহায়তার আবেদন জানালে উদ্যোগ নেয় পররাষ্ট্র মন্ত্রণালয়। তাদের দেশে ফেরাতে আলোচনা শুরু হয় চীন সরকারের সঙ্গে।

About The Author

Number of Entries : 2951

Leave a Comment

Scroll to top