খুলনা মহানগর আ’লীগের সভাপতি খালেক, সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক পুনরায় সভাপতি ও সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা সাধারণ সম্পাদক নির্ নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক পুনরায় সভাপতি ও সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা সাধারণ সম্পাদক নির্ Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » খুলনা মহানগর আ’লীগের সভাপতি খালেক, সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা

খুলনা মহানগর আ’লীগের সভাপতি খালেক, সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা

নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক পুনরায় সভাপতি ও সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ মঙ্গলবার বিকেলে সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলর অধিবেশনে এ ঘোষনা করেন।
২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে তালুকদার আব্দুল খালেক সভাপতি ও মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। এর প্রায় দুই বছর পর ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর মহানগরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছিল।

About The Author

Number of Entries : 3019

Leave a Comment

Scroll to top