ভোলায় পুলিশ-গ্রামবাসীর সংঘর্ষে নিহত ৪ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে দুই ছাত্রসহ চারজন নিহত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে। নিহতরা নিউজবাংলা২৪ডটনেট:: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে দুই ছাত্রসহ চারজন নিহত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে। নিহতরা Rating: 0
You Are Here: Home » জাতীয় » ভোলায় পুলিশ-গ্রামবাসীর সংঘর্ষে নিহত ৪

ভোলায় পুলিশ-গ্রামবাসীর সংঘর্ষে নিহত ৪

নিউজবাংলা২৪ডটনেট:: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে দুই ছাত্রসহ চারজন নিহত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, কলেজছাত্র মো. শাহিন, মাদ্রাসাছাত্র মাহবুব, মাহফুজ (৪৫) ও মিজান (৫০)।

জানা যায়, হযরত মোহাম্মদ (সা.) নিয়ে ফেসবুকে কটূক্তি করায় শনিবার বিপ্লব বিশ্বাস নামের এক যুবককে আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশ। ওই কটূক্তির ঘটনায় রবিবার সকাল ১০ টায় মুসল্লি ও জনতা একত্রিত হয়ে বোরহানউদ্দিন থানা ঘেরাও করলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে। সংঘর্ষে চারজনের মৃত্যু হয়। আহত হয় অর্ধশতাধিক।তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এছাড়া কয়েকজনকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এলাকায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। চলছে থেমে থেমে সংঘর্ষ।

ভোলা জেলা পুলিশ সুপার সরকার মো. কায়সার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

About The Author

Number of Entries : 2879

Leave a Comment

Scroll to top