খুলনায় অতিরিক্ত মদপানে সহোদরসহ ৫ জনের মৃত্যু Reviewed by Momizat on . নিউজবাংলা২৪.ডটনেট: খুলনায় অতিরিক্ত মদপানে দুই ভাইসহ ৫ জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার  সকাল থেকে দুপুর সাড়ে ১২টার নিউজবাংলা২৪.ডটনেট: খুলনায় অতিরিক্ত মদপানে দুই ভাইসহ ৫ জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার  সকাল থেকে দুপুর সাড়ে ১২টার Rating: 0
You Are Here: Home » জাতীয় » খুলনায় অতিরিক্ত মদপানে সহোদরসহ ৫ জনের মৃত্যু

খুলনায় অতিরিক্ত মদপানে সহোদরসহ ৫ জনের মৃত্যু

নিউজবাংলা২৪.ডটনেট: খুলনায় অতিরিক্ত মদপানে দুই ভাইসহ ৫ জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার  সকাল থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে এদের মৃত্যু হয়। মৃতরা হলেন-নগরীর গল্লামারী এলাকার নরেন্দ্র দাসের ছেলে প্রসেনজিৎ দাস (২৯) ও  তাপস দাস (৩২), ভৈরব টাওয়ার এলাকার মানিক বিশ্বাসের ছেলে রাজু বিশ্বাস (২৫), গ্লাক্সোর মোড় এলাকার প্রদীপ শীলের ছেলে সজল শীল (২৬) এবং রপসা উপজেলার রাজাপুর এলাকার পরিমল। এছাড়া অমিত শীল (৪০) ও দীপ্ত দাস (৩০) নামে আরো দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।
খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আলমগীর, ডা. ওমর ফারুক ও ডা. মনোয়ার বলেন, বুধবার সকাল থেকে তারা কর্তব্যরত থাকা অবস্থায় মদপানে অসুস্থ হয়ে উক্ত ৫ ব্যক্তি হাসপাতালে আসেন। চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। চিকিৎসকরা জানান, অতিরিক্ত মদ পানের কারণেই তাদের মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, গত মঙ্গলবার রাতে দুর্গাপূঁজার বিসর্জন উপলক্ষে উক্ত ব্যক্তিরা অতিরিক্ত মদ পান করেন। এতেই তাদের মৃত্যু হয়।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি পুলিশ কমিশনার (ডিসি) এহশান শাহ বলেন, ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ্যপান করে তাদের মৃত্যু হয়েছে।
খুলনার সিভিল সার্জন ডা. এএসএম আব্দুর রাজ্জাক বলেন, অতিরিক্ত মদ পানের কারণে পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের চারজনের বাড়ি খুলনা সিটি করপোরেশন এলাকায় এবং বাকি একজনের বাড়ি রূপসা উপজেলায়।

About The Author

Number of Entries : 2867

Leave a Comment

Scroll to top