আবরার হত্যা: শামীম-মোয়াজ ৫ দিনের রিমান্ডে Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: আবরার হত্যা মামলায় এজহারের ১৪ নম্বর আসামি শামীম বিল্লাহ ও এজহারের ১৮ নম্বর আসামি মোয়াজ প্রত্যেককে ৫ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। আজ রবিবার নিউজবাংলা২৪ডটনেট:: আবরার হত্যা মামলায় এজহারের ১৪ নম্বর আসামি শামীম বিল্লাহ ও এজহারের ১৮ নম্বর আসামি মোয়াজ প্রত্যেককে ৫ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। আজ রবিবার Rating: 0
You Are Here: Home » জাতীয় » আবরার হত্যা: শামীম-মোয়াজ ৫ দিনের রিমান্ডে

আবরার হত্যা: শামীম-মোয়াজ ৫ দিনের রিমান্ডে

নিউজবাংলা২৪ডটনেট:: আবরার হত্যা মামলায় এজহারের ১৪ নম্বর আসামি শামীম বিল্লাহ ও এজহারের ১৮ নম্বর আসামি মোয়াজ প্রত্যেককে ৫ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। আজ রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর র‌শিদ এই আদেশ দেন।

এর আগে, তাদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির লালবাগ জোনের পরিদর্শক মো. ওয়াহিদুজ্জামান। শুনানি শেষে আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে পাঠানো শামীম বিল্লাহ (২০) বুয়েটের মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭ ব্যাচের ছাত্র। তিনি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ইছাপুর গ্রামের আমিনুর রহমানের ছেলে। মোয়াজ আবু হুরায়রা (২০) তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল (ইইই) বিভাগের একই ব্যাচের ছাত্র। তিনি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার পিরপুর গ্রামের মাশরুর-উজ-জামানের ছেলে।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রীর উপস্থিতিতে দুই দেশের মধ্যে সাতটি চুক্তি ও সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এসব চুক্তি নিয়ে ফেসবুকে মন্তব্য করেন বুয়েটের তড়িৎ কৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার।

এরপর গত রবিবার রাতে আবরারকে শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থেকে ডেকে নিয়ে ২০১১ নম্বর কক্ষে নিয়ে বেধড়ক পেটান বুয়েট শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। তাকে ক্রিকেটের স্ট্যাম্প ও লাঠিসোটা দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় প্রচণ্ড মারধর করা হয়। নির্মম পিটুনিতে আবরার মারা যান।

About The Author

Number of Entries : 2879

Leave a Comment

Scroll to top