সাংবাদিক সুবীর রায় আর নেই Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার, বিডি নিউজ টুয়েন্টি ফোর ডট কমের খুলনা ব্যুরো প্রধান, খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধ নিউজবাংলা২৪ডটনেট:: দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার, বিডি নিউজ টুয়েন্টি ফোর ডট কমের খুলনা ব্যুরো প্রধান, খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধ Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » সাংবাদিক সুবীর রায় আর নেই

সাংবাদিক সুবীর রায় আর নেই

নিউজবাংলা২৪ডটনেট:: দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার, বিডি নিউজ টুয়েন্টি ফোর ডট কমের খুলনা ব্যুরো প্রধান, খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সুবীর রায় আর নেই। গতকাল বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটা ১০ মিনিটে ভারতের নারায়না হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোকগমন করেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তার মা, স্ত্রী, দু’পুত্র সন্তান ও ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে। তিনি ফুসফুস, কিডনি ইনফেকশন ও নিউমোনিয়া রোগে আক্রান্ত ছিলেন।
তার মৃত্যুতে খুলনার গণমাধ্যম অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে খুলনা প্রেসক্লাব, খুলনা আঞ্চলিক সংবাদপত্র পরিষদ, খুলনা সাংবাদিক ইউনিয়ন ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার নেতৃবৃন্দসহ খুলনার বিভিন্ন স্তরের গণমাধ্যমকর্মীরা গতরাতে পূর্বাঞ্চল কার্যালয়ে এসে হাজির হন এবং সহকর্মীদের সান্ত¡না দেন। এ সময় পূর্বাঞ্চলের সম্পাদক মন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলীসহ পূর্বাঞ্চল-ট্রিবিউনের কর্মীদের মধ্যে শোক বিহবল অবস্থা বিরাজ করছিল।
সাংবাদিক সুবীর রায় গত শনিবার খুলনা থেকে ভারতে যান। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে নারায়না হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পর্যবেক্ষণকেন্দ্রে(আইসিইউ) রাখা হয়। গতকাল বুধবার দুপুরে তার অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। ভারতের স্থানীয় সময় সন্ধ্যা ৬:৪০ মিনিট অর্থাৎ বাংলাদেশ সময় সন্ধ্যা ৭:১০ মিনিটে ডাক্তার তাঁর মৃত্যুর ঘোষণা দেন। কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষ করে আজ বৃহস্পতিবার দুপুরের পর যে কোন সময় সাংবাদিক সুবীর রায়ের মরদেহ বাংলাদেশে আনা হবে এবং পরে দৈনিক পূর্বাঞ্চল কার্যালয়ের সামনে ও খুলনা প্রেসক্লাব চত্বরে শ্রদ্ধা নিবেদন শেষে সুবীর রায়ের নগরীর ছোট মির্জাপুরস্থ বাসভবনে মরদেহ নেয়া হবে। সেখানে মাঙ্গলিক ক্রিয়া সম্পন্ন শেষে শবযাত্রা নিয়ে রূপসা মহাশ্মশানে যাওয়া হবে এবং সেখানে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

About The Author

Number of Entries : 2844

Leave a Comment

Scroll to top