কমলাপুরে রেলওয়ে স্টেশনের পরিত্যক্ত বগিতে ছাত্রীর মৃতদেহ উদ্ধার Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: কমলাপুর রেলওয়ে স্টেশনে একটি পরিত্যক্ত বগির বাথরুমের ভিতর থেকে আসমা আকতার (১৭) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। নিউজবাংলা২৪ডটনেট:: কমলাপুর রেলওয়ে স্টেশনে একটি পরিত্যক্ত বগির বাথরুমের ভিতর থেকে আসমা আকতার (১৭) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। Rating: 0
You Are Here: Home » জাতীয় » কমলাপুরে রেলওয়ে স্টেশনের পরিত্যক্ত বগিতে ছাত্রীর মৃতদেহ উদ্ধার

কমলাপুরে রেলওয়ে স্টেশনের পরিত্যক্ত বগিতে ছাত্রীর মৃতদেহ উদ্ধার

নিউজবাংলা২৪ডটনেট:: কমলাপুর রেলওয়ে স্টেশনে একটি পরিত্যক্ত বগির বাথরুমের ভিতর থেকে আসমা আকতার (১৭) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। সোমবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য বিকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার উপপরিদর্শক (এসআই) মো. আলী আকবর বলেন, কমলাপুর থেকে তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠাই। তিনি জানান, তার বুকের ডান পাশে কামরের দাগ, গলার চারদিকে কালো গোলাকৃতির দাগ, কপালে ফুলা আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি আরো বলেন, কিভাবে তার মৃত্যু হয়েছে, বা মৃত্যুর আগে ধর্ষিত হয়েছে কিনা তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃতের চাচা রাজু আহামেদ মর্গে বলেন, পঞ্চগড় সদর উপজেলার কোনপাড়া গ্রামের মো. আব্দুর রাজ্জাকের মেয়ে।

আসমা স্থানীয় খানবাহাদুর মাদ্রাসা থেকে এসএসসি সমমান পরীক্ষায় পাস করেছে। ৩ বোন ১ ভাইয়ের মধ্যে সে ছিল ৩য়। চাচা আরও বলেন, আসমা রবিবার সকাল থেকে নিখোঁজ ছিল। আজ সংবাদ পেয়ে এসে শনাক্ত করা হয়। তিনি বলেন, বাধন নামে স্থানীয় এক যুবক তাকে ফুসলিয়ে নিয়ে গেছে বলে জানতে পেরেছি। বাঁধন ও একটি মাদ্রাসার শিক্ষার্থী। আসমা নিখোঁজের পর থেকে ওই ছেলেকে এলাকায় পাওয়া যায়নি। তাদের পরিবার থেকে ধারণা করা হচ্ছে, বাধনই তাকে ফুসলিয়ে নিয়ে হত্যা করেছে।

About The Author

Number of Entries : 2879

Leave a Comment

Scroll to top