৫০ বিলিয়ন ডলারের মার্কিন পরিকল্পনা প্রত্যাখ্যান, আগে ফিলিস্তিনের স্বাধীনতা Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: মধ্যপ্রাচ্যে শান্তি প্রতিষ্ঠায় মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প প্রশাসনের নেওয়া পরিকল্পনাকে প্রত্যাখান করেছেন আরবরা। তারা আগে ফিলিস্তিনের স্বাধীনত নিউজবাংলা২৪ডটনেট:: মধ্যপ্রাচ্যে শান্তি প্রতিষ্ঠায় মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প প্রশাসনের নেওয়া পরিকল্পনাকে প্রত্যাখান করেছেন আরবরা। তারা আগে ফিলিস্তিনের স্বাধীনত Rating: 0
You Are Here: Home » জাতীয় » ৫০ বিলিয়ন ডলারের মার্কিন পরিকল্পনা প্রত্যাখ্যান, আগে ফিলিস্তিনের স্বাধীনতা

৫০ বিলিয়ন ডলারের মার্কিন পরিকল্পনা প্রত্যাখ্যান, আগে ফিলিস্তিনের স্বাধীনতা

নিউজবাংলা২৪ডটনেট:: মধ্যপ্রাচ্যে শান্তি প্রতিষ্ঠায় মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প প্রশাসনের নেওয়া পরিকল্পনাকে প্রত্যাখান করেছেন আরবরা। তারা আগে ফিলিস্তিনের স্বাধীনতা চান। তারপর অর্থনৈতিক পরিকল্পনা নিয়ে এগুতে চান। খবর আল-জাজিরার।

শনিবার হোয়াইট হাউসের ওয়েবসাইটে শান্তি পরিকল্পনার অর্থনৈতিক দিকটি প্রকাশ করা হয়। এই পরিকল্পনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন প্রেসিডেন্ট ট্রাম্পের জামাতা জারেদ কুশনার। এতে ফিলিস্তিতে ৫ হাজার কোটি ডলারের একটি পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।

ফিলিস্তিনি প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস বলেন, রাজনৈতিক সমাধানের আগে অর্থনৈতিক সমাধান নিয়ে আলোচনা হওয়া উচিত নয়। সুদান ও কুয়েতের নেতৃবৃন্দও এই পরিকল্পনা প্রত্যাখান করেছেন। মিশরের উদার ও বামপন্থি নেতৃবৃন্দও যুক্তরাষ্ট্রে অর্থনৈতিক দিকটি নাকচ করে দিয়েছেন।

About The Author

Number of Entries : 2818

Leave a Comment

Scroll to top