জয়ের পর তিনটি প্রতিজ্ঞা করলেন মোদি Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আবারো দিল্লির মসনদে বসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভূমিধস বিজয়ের পর তিনটি প্রতিজ্ঞা করেছেন মোদি। খবর এনডিটিভ নিউজবাংলা২৪ডটনেট:: নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আবারো দিল্লির মসনদে বসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভূমিধস বিজয়ের পর তিনটি প্রতিজ্ঞা করেছেন মোদি। খবর এনডিটিভ Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » জয়ের পর তিনটি প্রতিজ্ঞা করলেন মোদি

জয়ের পর তিনটি প্রতিজ্ঞা করলেন মোদি

নিউজবাংলা২৪ডটনেট:: নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আবারো দিল্লির মসনদে বসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভূমিধস বিজয়ের পর তিনটি প্রতিজ্ঞা করেছেন মোদি। খবর এনডিটিভির।

মোদি বলেন, ‘অসৎ উদ্দেশ্য’ নিয়ে কোন কিছু করবেন না। নিজের ভালোর জন্য কিছু করবেন না।’

তৃতীয় প্রতিজ্ঞা হিসেবে মোদি বলেন, দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে আমার শরীরের প্রতিটি কোষ অবিরাম কাজ করবে। এছাড়া গতকাল জয় নিশ্চিত হবার পর এক টুইট বার্তায় মোদি বলেন, এ জয় ভারতের। একসঙ্গেই এগিয়ে যাব। একসঙ্গেই উন্নতি করবো। একসঙ্গেই শক্তিশালী ভারত গড়ব।

এছাড়া রাতে দিল্লিতে বিজেপির সদর দপ্তরে দেওয়া বিজয় ভাষণে মোদি বলেন, দেশবাসী আমাকে বিরাট দায়িত্ব দিয়েছেন। এখন থেকে আমার সময় শুধুই দেশবাসীর জন্য। আপনারা এই ভিখারির ঝুলি ভর্তি করে দিয়েছেন, আপনাদের আশা-আকাঙ্ক্ষার সঙ্গে আমি সব সময় থাকবো। গণতন্ত্র, সংবিধানের মর্যাদা রক্ষা করব। তিনি বলেন, আমি আশ্বস্ত করছি, সবার সঙ্গে কাঁধ মিলিয়ে আমরা কাজ করব।

বিশ্বের সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশ ভারত। প্রায় ৯০ কোটি ভোটারের এই নির্বাচন ছিল এক বিশাল মহাযজ্ঞ। দীর্ঘ প্রায় আড়াই মাসের টানটান উত্তেজনা, উত্কণ্ঠা আর নাটকীয়তার পরিসমাপ্তি হলো বিজেপি জোটের বিপুল জয়ের মধ্য দিয়ে। বুথ ফেরত জরিপে বিজেপি জোটের জয়ের পূর্বাভাস ছিল; কিন্তু জনতার রায় সেই আভাসকেও ছাড়িয়ে গেছে। গতকাল সপ্তদশ লোকসভার নির্বাচনের ভোট গণনা শুরুর পর গোটা ভারত যেন গেরুয়া রঙে ছেয়ে যায়।

About The Author

Number of Entries : 2806

Leave a Comment

Scroll to top