গৃহকর্মীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ৫, একজন পলাতক Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনায় গৃহকর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৯ মে) রাতে সোনাডাঙ্গা থানার আলীর ক্লাব সংলগ্ন দারুল আমান মহল নিউজবাংলা২৪ডটনেট:: খুলনায় গৃহকর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৯ মে) রাতে সোনাডাঙ্গা থানার আলীর ক্লাব সংলগ্ন দারুল আমান মহল Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » গৃহকর্মীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ৫, একজন পলাতক

গৃহকর্মীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ৫, একজন পলাতক

নিউজবাংলা২৪ডটনেট:: খুলনায় গৃহকর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৯ মে) রাতে সোনাডাঙ্গা থানার আলীর ক্লাব সংলগ্ন দারুল আমান মহল্লায় এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করলেও পলাতক রয়েছে আরও একজন।

এ ঘটনায় রবিবার রাতে নগরীর সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করা হলে পুলিশ, ওই মহল্লার সরোয়ার, জুয়েল ওরফে কালু, মনির সরদার, মাসুদ রানা ও জাহিদুল হাওলাদার।অপর আসামি মিলন পলাতক রয়েছে।

পুলিশ জানায়, ভুক্তভোগী নারী ওই মহল্লার একটি বাড়িতে ভাড়া থাকতেন। সম্প্রতি তিনি আশপাশের বাড়িতে গৃহকর্মীর কাজ শুরু করেছেন। গত রবিবার রাতে ওই বখাটেরা জোর করে তার ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে পাশের বাসিন্দারা এসে উদ্ধার করে। তখন বখাটেরা পালিয়ে যায়। পরে ওই নারীর স্বীকারোক্তি নিয়ে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে।

সোনাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত দাস জানান, পাঁচজনকে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

About The Author

Number of Entries : 2806

Leave a Comment

Scroll to top