খুলনায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে ৪ পুলিশ আহত Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: সারাদেশের ন্যায় খুলনার রাষ্ট্রায়ত্ত পাটকলের শ্রমিকদের ৭২ ঘণ্টার শ্রমিক ধর্মঘটের শেষ দিনে পুলিশের সাথে শ্রমিকদের সংঘর্ষ হয়েছে। এতে ৪ পুলিশ সদস নিউজবাংলা২৪ডটনেট:: সারাদেশের ন্যায় খুলনার রাষ্ট্রায়ত্ত পাটকলের শ্রমিকদের ৭২ ঘণ্টার শ্রমিক ধর্মঘটের শেষ দিনে পুলিশের সাথে শ্রমিকদের সংঘর্ষ হয়েছে। এতে ৪ পুলিশ সদস Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » খুলনায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে ৪ পুলিশ আহত

খুলনায় শ্রমিক-পুলিশ সংঘর্ষে ৪ পুলিশ আহত

নিউজবাংলা২৪ডটনেট:: সারাদেশের ন্যায় খুলনার রাষ্ট্রায়ত্ত পাটকলের শ্রমিকদের ৭২ ঘণ্টার শ্রমিক ধর্মঘটের শেষ দিনে পুলিশের সাথে শ্রমিকদের সংঘর্ষ হয়েছে। এতে ৪ পুলিশ সদস্য গুরুত্বর আহত হয়েছেন।  ৯ দফা দাবিতে গত কয়েকদিন ধরে আন্দোলন করে আসছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ৬ টা থেকে রাজপথ-রেলপথ বন্ধ করে দিয়ে শ্রমিকরা নগরীর নতুন রাস্তা মোড়ে বিক্ষোভ করে। এসময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দিতে গেলে সকাল ১০টার দিকে শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। এসময় বিক্ষুব্ধ শ্রমিকদের ইটের আঘাতে ৪ পুলিশ সদস্য গুরুত্বর আহত হন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে(খুমেক) ভর্তি করা হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, প্রতিদিনের মতোই পুলিশ সদস্যরা শ্রমিকদের কর্মসূচীতে পাহারা দিচ্ছিলেন। হঠাৎ শ্রমিকরা পুলিশের ওপর হামলা চালায়। এক পর্যায়ে পাবলা পুলিশ বক্সে পুলিশ সদস্যরা আশ্রয় নিলে সেখানেও  ভাঙচুর করে শ্রমিকরা।

পরে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করতে অ্যাম্বুলেন্স এলে সেটিও ভাঙচুর করে শ্রমিকরা। এসময় পুলিশ বক্সে থাকা একটি মোটর সাইকেলও ভাঙচুর করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ রাষ্ট্রায়ত্ত পাটকল সিবিএ-নন সিবিএ শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদের ডাকে এ কর্মসূচি পালন করে আসছে।

About The Author

Number of Entries : 3368

Leave a Comment

Scroll to top