সব ধরণের পরিস্থিতির জন্য পাকিস্তানের সেনা ও জনগণকে তৈরি থাকতে বললেন-ইমরান খান Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ভারতীয় বিমান বাহিনীর হামলার পর সব ধরণের পরিস্থিতির জন্য পাকিস্তানের সেনা ও জনগণকে তৈরি থাকতে বললেন প্রধানমন্ত্রী ইমরান খান। হামলার পর জরুরি নিউজবাংলা২৪ডটনেট:: ভারতীয় বিমান বাহিনীর হামলার পর সব ধরণের পরিস্থিতির জন্য পাকিস্তানের সেনা ও জনগণকে তৈরি থাকতে বললেন প্রধানমন্ত্রী ইমরান খান। হামলার পর জরুরি Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » সব ধরণের পরিস্থিতির জন্য পাকিস্তানের সেনা ও জনগণকে তৈরি থাকতে বললেন-ইমরান খান

সব ধরণের পরিস্থিতির জন্য পাকিস্তানের সেনা ও জনগণকে তৈরি থাকতে বললেন-ইমরান খান

নিউজবাংলা২৪ডটনেট:: ভারতীয় বিমান বাহিনীর হামলার পর সব ধরণের পরিস্থিতির জন্য পাকিস্তানের সেনা ও জনগণকে তৈরি থাকতে বললেন প্রধানমন্ত্রী ইমরান খান। হামলার পর জরুরি ভিত্তিতে জাতীয় নিরাপত্তা কমিটির সঙ্গে বৈঠকে বসেন ইমরান। বৈঠকের পর পাকিস্তানের পক্ষ থেকে দেয়া বিবৃতিতে এ আহ্বান জানান তিনি।

পাকিস্তানের জাতীয় নিরাপত্তা পরিষদের এই বৈঠকে হাজির ছিলেন, তিন বাহিনীর প্রধান এবং অন্যরা। বৈঠক শেষে দেয়া বিবৃতিতে বলা হয়, ভারত অকারণে আগ্রাসন দেখিয়েছে। পাকিস্তান সময় মতো এর জবাব দেবে।

‘প্রধানমন্ত্রী ইমরান খান সামরিক বাহিনীসহ সকল জাতীয় শক্তি এবং পাকিস্তানের জনগণকে সম্ভাব্য সকল ধরনের পরিণতির জন্য প্রস্তুত থাকতে বলেছেন।’ বলা হয় বিবৃতিতে।

About The Author

Number of Entries : 3358

Leave a Comment

Scroll to top