খুলনায় সাংবাদিক হেদায়েত তিনদিনের রিমান্ডে Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার বাংলা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েত হোসেন মোল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদাল নিউজবাংলা২৪ডটনেট:: ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার বাংলা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েত হোসেন মোল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদাল Rating: 0
You Are Here: Home » জাতীয় » খুলনায় সাংবাদিক হেদায়েত তিনদিনের রিমান্ডে

খুলনায় সাংবাদিক হেদায়েত তিনদিনের রিমান্ডে

নিউজবাংলা২৪ডটনেট:: ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার বাংলা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েত হোসেন মোল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার দুপুর ১২টার দিকে খুলনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস এ রিমান্ড মঞ্জুর করেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট তারিক মাহমুদ জানান, মামলার তদন্ত কর্মকর্তা (আইও) বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ৭ দিনের রিমান্ড দাবি করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় মঙ্গলবার বিকেলে খুলনা মহানগরীর গল্লামারী এলাকা থেকে সাংবাদিক হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়।

গত ৩০ ডিসেম্বর রাতে খুলনার রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ওই ফলাফলে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাট) আসনে মোট ভোটারের চেয়ে ২২ হাজারেরও বেশি ভোট গ্রহণ হয়েছে মর্মে বাংলা ট্রিবিউন ও দৈনিক মানবজমিন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনায় মঙ্গলবার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সাংবাদিক হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়। এছাড়া মামলায় দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলামকেও আসামি করা হয়েছে।

About The Author

Number of Entries : 2750

Leave a Comment

Scroll to top