আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার সদর উপজেলার আব্দালপুর গ্রামে দুইপক্ষের সংঘর্ষে মইনুদ্দিন বিশ্বাস (৬০) নামে একজন নিহত হয়েছেন। রবিবার স নিউজবাংলা২৪ডটনেট:: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার সদর উপজেলার আব্দালপুর গ্রামে দুইপক্ষের সংঘর্ষে মইনুদ্দিন বিশ্বাস (৬০) নামে একজন নিহত হয়েছেন। রবিবার স Rating: 0
You Are Here: Home » জাতীয় » আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত

নিউজবাংলা২৪ডটনেট:: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার সদর উপজেলার আব্দালপুর গ্রামে দুইপক্ষের সংঘর্ষে মইনুদ্দিন বিশ্বাস (৬০) নামে একজন নিহত হয়েছেন। রবিবার সকাল সাতটার দিকে এ ঘটনা ঘটে। নিহত মইনুদ্দিন বিশ্বাস ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানার বাবা।

জানা গেছে, ইউপি চেয়ারম্যান আলী হায়দার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। আজ সকালে গোলাম মোস্তাফার লোকজন আলী হায়দারের লোকজনের ওপর হামলা চালায়। এ সময় দুইপক্ষের সংঘর্ষে গুরুতর আহত হন মইনুদ্দিন। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

মইনুদ্দিনের ছেলে ছাত্রলীগ নেতা জুয়েল রানা বলেন, তার বাবা ইউপি চেয়ারম্যান আলী হায়দারের লোক। তারা আত্মীয়। প্রতিপক্ষের লোকজন তার বাবাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

এ বিষয়ে জেলার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে

About The Author

Number of Entries : 2716

Leave a Comment

Scroll to top