বিলবোর্ড নয়, মনোনয়ন দেওয়া হবে কর্ম ও আচরণ দেখে: ওবায়দুল কাদের Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা নিউজবাংলা২৪ডটনেট:: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা Rating: 0
You Are Here: Home » ফিচার » বিলবোর্ড নয়, মনোনয়ন দেওয়া হবে কর্ম ও আচরণ দেখে: ওবায়দুল কাদের

বিলবোর্ড নয়, মনোনয়ন দেওয়া হবে কর্ম ও আচরণ দেখে: ওবায়দুল কাদের

নিউজবাংলা২৪ডটনেট:: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা কথায় কথায় মিথ্যা বলে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার কর্ম এবং আচরণ দেখে মনোনয়ন দিবেন, বিলবোর্ড দেখে নয়।

বৃহস্পতিবার সকালে সাভার পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌর মেয়র মোঃ আব্দুল গণির সভাপতিত্বে সন্ত্রাস, জঙ্গিবাদ ও ঐক্য ফ্রন্টের ষড়যন্ত্রবিরোধী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বর্তমানে দেশে নৌকার পক্ষে জোয়ার, শেখ হাসিনার পক্ষে জোয়ার বইছে। চারদিকে শুধুই নৌকার জয়ধ্বনি। বিএনপি দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য অসুস্থ মানুষের সঙ্গে ঐক্যফ্রন্ট করেছে। এই ঐক্যফ্রন্টের কোনো ভিত্তি নেই। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে হঠাৎ করে তারা এক ভুয়া খবর দিলো যে, জাতিসংঘের মহাসচিব নাকি চিঠি লিখে বিএনপিকে দাওয়াত করেছে।  কিন্তু সুট কোর্ট পড়ে মির্জা ফখরুল জাতিসংঘের সদর দপ্তরে গিয়েও দেখা করতে পারেনি।
পথসভা শেষে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আশুলিয়ার ডেন্ডাবর আমার স্কুল মাঠে সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন ওবায়দুল কাদের।
পথসভা ও নির্বাচনী গণসংযোগে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল,  ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা: এনামুর রহমান, ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম.এ মালেক, ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সহ-সভাপতি ফিরোজ কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন প্রমুখ।
এদিকে পথসভাকে কেন্দ্র করে সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়কের গাবতলী থেকে সাভারমুখি সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পরে সাধারণ মানুষ।

About The Author

Number of Entries : 2673

Leave a Comment

Scroll to top