‘জাতীয় ঐক্য যারা করেছে তাদের গ্রহণযোগ্যতা নেই’ Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম জাতীয় ঐক্যের সমালোচনা করে ব নিউজবাংলা২৪ডটনেট:: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম জাতীয় ঐক্যের সমালোচনা করে ব Rating: 0
You Are Here: Home » ফিচার » ‘জাতীয় ঐক্য যারা করেছে তাদের গ্রহণযোগ্যতা নেই’

‘জাতীয় ঐক্য যারা করেছে তাদের গ্রহণযোগ্যতা নেই’

নিউজবাংলা২৪ডটনেট:: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম জাতীয় ঐক্যের সমালোচনা করে বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই।

আজ শনিবার সন্ধ্যায় খুলনার শহীদ হাদিস পার্কে ১৪দলের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ১৪দল খুলনা মহানগর ও জেলা শাখা এ মহাসমাবেশের আয়োজন করে।
মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় ঐক্যের নামে ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরী যতই ষড়যন্ত্র করুক নির্বাচন ঠেকাতে পারবে না। নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে।
খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে সমাবেশে সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, আওয়ামী লীগের বেগম মন্নুজান সুফিয়ান এমপি, গণতন্ত্রী পার্টির ডাঃ শাহাদাৎ হোসেন, আওয়ামী লীগের এস এম কামাল হোসেন, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সভাপতি ড. নিম চন্দ্র ভৌমিক, ন্যাপের ইসমাইল হোসেন, জাতীয় পার্টি জেপির মহাসচিব শেখ শহীদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুসারে। আমেরিকা, বৃটেনসহ অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয় সেভাবে নির্বাচন হবে। তত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না। তিনি বলেন, বিএনপি-জামায়াত যদি ক্ষমতায় আসে তাহলে বাংলাদেশ হবে জঙ্গির দেশ।

About The Author

Number of Entries : 2673

Leave a Comment

Scroll to top