চৌগাছায় ‘গোলাগুলিতে’ যুবক নিহত Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: শুক্রবার ভোরে যশোরের চৌগাছায় "গোলাগুলিতে" রতন হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্রগুলি, ইয়াবা উদ্ধারের দাবি পুলিশের। হাসপ নিউজবাংলা২৪ডটনেট:: শুক্রবার ভোরে যশোরের চৌগাছায় "গোলাগুলিতে" রতন হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্রগুলি, ইয়াবা উদ্ধারের দাবি পুলিশের। হাসপ Rating: 0
You Are Here: Home » জাতীয় » চৌগাছায় ‘গোলাগুলিতে’ যুবক নিহত

চৌগাছায় ‘গোলাগুলিতে’ যুবক নিহত

নিউজবাংলা২৪ডটনেট:: শুক্রবার ভোরে যশোরের চৌগাছায় “গোলাগুলিতে” রতন হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্রগুলি, ইয়াবা উদ্ধারের দাবি পুলিশের। হাসপাতালে নিহতের স্বজনরা তার লাশ শনাক্ত করেছেন।নিহতের মা ফরিদা বেগম, বোন আয়েশা, চাচা সোহাগ সাংবাদিকদের জানান, রতন বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে মাগুরা যাওয়ার জন্যে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আজ ভোরে খবর পান, হাসপাতালে গুলিবিদ্ধ এক যুবকের মরদেহ আনা হয়েছে।
তারা জানান, রতন ঢাকায় একটি গার্মেন্টে কাজ করতো। বেশকিছু দিন আগে সে যশোরে চলে আসে। তবে, চৌগাছা থানার ওসি খন্দকার শামিমউদ্দীন বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে পুলিশের কাছে খবর আসে কয়ারপাড়া বাজারের পাশে বুড়োরবিল এলাকায় দু’ দলের মধ্যে গোলাগুলি হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তারা পালিয়ে যায়। ওইসময় সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান, এক রাউন্ড গুলি এবং দুই শতাধিক পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
তবে তিনি নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেননি। জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শফিউল্লাহ সবুজ বলেন, হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। নিহত রতন যশোরের চৌগাছা উপজেলার দিঘলসিংহা গ্রামের আবু বকরের ছেলে।

About The Author

Number of Entries : 2673

Leave a Comment

Scroll to top