ভাঙ্গড়ির দোকানে ৮০৩ রাউন্ড গুলি ওজনে বেঁচতে গিয়ে যুবক আটক Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনায় ৮০৩ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিনসহ বিএম সোহেল রানা (২৯) নামের এক যুবককে আটক করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় ডুমুরিয়া থানা পুলিশ ডুমুরিয়াস নিউজবাংলা২৪ডটনেট:: খুলনায় ৮০৩ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিনসহ বিএম সোহেল রানা (২৯) নামের এক যুবককে আটক করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় ডুমুরিয়া থানা পুলিশ ডুমুরিয়াস Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » ভাঙ্গড়ির দোকানে ৮০৩ রাউন্ড গুলি ওজনে বেঁচতে গিয়ে যুবক আটক

ভাঙ্গড়ির দোকানে ৮০৩ রাউন্ড গুলি ওজনে বেঁচতে গিয়ে যুবক আটক

নিউজবাংলা২৪ডটনেট:: খুলনায় ৮০৩ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিনসহ বিএম সোহেল রানা (২৯) নামের এক যুবককে আটক করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় ডুমুরিয়া থানা পুলিশ ডুমুরিয়াস্থ শঙ্খ সিনেমা হলের পাশ থেকে তাকে আটক করে। সোহেল রানা ডুমুরিয়া উপজেলার থুকড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিচুর রহমান জানান,  বেলা ১১টার দিকে ডুমুরিয়া শঙ্খ সিনেমা হলের কাছে রায়হানের ভাঙ্গড়ির দোকানে আটককৃত বিএম সোহেল রানা এসব গোলাবারুদ বিক্রি করতে যায়। এ খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহানাজ বেগমের উপস্থিতিতে পুলিশ এলএমজির ৭৯০ রাউন্ড গুলি, চায়না রাইফেলের ১৩ রাউন্ড গুলি ও ২টি রাইফেলের ম্যাগজিন উদ্ধার করে। এ সময় পুলিশ সোহেল রানাকে আটক ও গোলাবারুদ জব্দ করে।
এ বিষয়ে মামলার প্রস্তুত চলছে। অতিরিক্ত পুলিশ সুপার, বি-সার্কেল মো. সজীব খান ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।
তবে, গেফতারকৃত সোহেল রানার দাবি, কয়েকদিন আগে তারা কয়েকজন শ্রমিক খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েটে) কাজ করতে যান। ওই সময় মাটি খুঁড়তে গিয়ে তারা এ গুলিগুলো পান। পরে বাড়িতে নিয়ে রেখে দেন। পিতলের হওয়ায় বিক্রি করলে কিছু টাকা আয় হবে- ভেবে তা ভাঙ্গড়ির দোকানে বিক্রি করতে গিয়েছিলেন। এ বিষয়ে এর বেশি কিছু জানা নেই তার।
পুলিশ এ তথ্যের সত্যতা যাচাই করতে কুয়েটে অভিযান চালায় বলে সূত্র জানিয়েছে।

About The Author

Number of Entries : 2581

Leave a Comment

Scroll to top