কেসিসি নির্বাচনকে কেন্দ্র করে ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনের নিরাপত্তায় ১৬ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে। রোববার সকাল ৮টা থেকে বি নিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনের নিরাপত্তায় ১৬ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে। রোববার সকাল ৮টা থেকে বি Rating: 0
You Are Here: Home » আঞ্চলিক » কেসিসি নির্বাচনকে কেন্দ্র করে ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন

কেসিসি নির্বাচনকে কেন্দ্র করে ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন

bgb_bdনিউজবাংলা২৪ডটনেট:: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনের নিরাপত্তায় ১৬ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে। রোববার সকাল ৮টা থেকে বিজিবি সদস্যরা নগরীর বিভিন্ন এলাকায় টহলসহ নিরাপত্তার সার্বিক দায়িত্ব পালন শুরু করেছেন। বিষয়টি বিজিবি খুলনা সেক্টরের টুআইসি মেজর হান্নান খান নিশ্চিত করেছেন।

মেজর হান্নান খান জানান, নির্বাচন কমিশনের চাহিদা অনুযায়ী ১৬ প্লাটুন অর্থাৎ ৬৪০ জন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। বিজিবি সদস্যরা টহল ও স্টাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করছেন। তারা নগরীর বিভিন্ন এলাকায় অবস্থান নিয়ে নির্বাচনের সার্বিক নিরাপত্তার দিকে সতর্ক নজর রাখছেন।

About The Author

Number of Entries : 2599

Leave a Comment

Scroll to top