খুলনায় কনভেনশনে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: খুলনার খালিশপুরস্থ আইইবি কেন্দ্রে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ৫৮তম কনভেনশনস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বেলা ১১টা ১০ মিনিটে নিউজবাংলা২৪ডটনেট:: খুলনার খালিশপুরস্থ আইইবি কেন্দ্রে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ৫৮তম কনভেনশনস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বেলা ১১টা ১০ মিনিটে Rating: 0
You Are Here: Home » জাতীয় » খুলনায় কনভেনশনে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

খুলনায় কনভেনশনে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

sk hasina imagesনিউজবাংলা২৪ডটনেট:: খুলনার খালিশপুরস্থ আইইবি কেন্দ্রে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ৫৮তম কনভেনশনস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শনিবার বেলা ১১টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী কনভেশন মঞ্চে উপস্থিত হন। এর আগে সকাল ১০টা ৪৭ মিনিটে খুলনার বানৌজা তিতুমীর হেলিপ্যাড গ্রাউন্ডে তাকে বহনকারী বিমান অবতরণ করে। সেখান থেকে সড়ক পথে তিনি খালিশপুরস্থ আইইবি কেন্দ্রে পৌঁছান।

প্রধানমন্ত্রী খুলনায় ২ হাজার ৪১ কোটি টাকার ৯৯টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে ৬৭৫ কোটি ৩৭ লাখ টাকার ৪৭টি প্রকল্পের উদ্বোধন এবং ১ হাজার ৩৩৬ কোটি ৪ লাখ টাকার ৫২টি নতুন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেল ৩টায় সার্কিট হাউজ ময়দানে নৌকার আদলে তৈরি সুবিশাল মঞ্চ থেকে জনসভায় ভাষণ দেবেন। খুলনার ইতিহাসে এটিই সবচেয়ে বড় ও ব্যয়বহুল মঞ্চ নির্মাণ এবারই প্রথম। ১১০ ফুট দীর্ঘ ও ৩০ ফুট প্রশস্ত এই মঞ্চ তৈরি করা হয়েছে। মঞ্চে ৪০০ নেতা বসতে পারবেন।

About The Author

Number of Entries : 2645

Leave a Comment

Scroll to top