গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলন গড়ে তুলুন Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে দেশের জনগণকে সঙ্গে নিয়ে জোরদার আন্দোল নিউজবাংলা২৪ডটনেট:: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে দেশের জনগণকে সঙ্গে নিয়ে জোরদার আন্দোল Rating: 0
You Are Here: Home » ফিচার » গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলন গড়ে তুলুন

গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলন গড়ে তুলুন

fakrul_bnp-2018নিউজবাংলা২৪ডটনেট:: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে দেশের জনগণকে সঙ্গে নিয়ে জোরদার আন্দোলন গড়ে তুলুন।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস উপলক্ষে আজ বুধবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা মির্জা ফখরুল।
তিনি বলেছেন, যতদিন পর্যন্ত এই ফ্যাসিস্ট সরকারের পতন না হয়, ততদিন আমাদের এই আহ্বান অব্যাহত থাকবে।
বিএনপি মহাসচিব বলেন, ১৯৫২ সালের ভাষা আন্দোলন ছিল স্বাধীনতা সংগ্রামের মূল ভিত্তি। এই দিনে শুরু হয়েছিল স্বাধীনতা আন্দোলন। সেই গণতান্ত্রিক আন্দোলনে সাধারণ মানুষ সম্পৃক্ত হয়েছিল। এই দিনে আমরা বিএনপি ও দলের চেয়ারপারসনের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছি। আজকে এমন সময় এ দিবস আমাদের পালন করতে হচ্ছে, যখন দেশে গণতন্ত্রের কবর রচনা করা হয়েছে। সমস্ত রীতি-নীতি গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করা হয়েছে। মানুষের অধিকার, ভোটের অধিকার কেড়ে নেয়া হচ্ছে। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই।
তিনি বলেন, বিচার বিভাগ থেকে শুরু সংসদ পর্যন্ত দলীয়করণ করা হয়েছে। এসবের বিরুদ্ধে আমাদের ‘দেশনেত্রী’ খালেদা জিয়া সংগ্রাম করছিলেন। অথচ আজ তাকে একটি ‘মিথ্যা’ মামলায় কারাগারে দিন যাপন করতে হচ্ছে।

About The Author

Number of Entries : 2574

Leave a Comment

Scroll to top