মার্কিন মধ্যবর্তী নির্বাচনেও হস্তক্ষেপ করতে পারে রাশিয়া: সিআইএ প্রধান Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পরিচালক মাইক পম্পিও সোমবার প্রকাশিত এক সাক্ষাতকারে বলেছেন, রাশিয়ার নির্বাচনী হস্তক্ষেপ থেমে যায়নি। নিউজবাংলা২৪ডটনেট:: যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পরিচালক মাইক পম্পিও সোমবার প্রকাশিত এক সাক্ষাতকারে বলেছেন, রাশিয়ার নির্বাচনী হস্তক্ষেপ থেমে যায়নি। Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » মার্কিন মধ্যবর্তী নির্বাচনেও হস্তক্ষেপ করতে পারে রাশিয়া: সিআইএ প্রধান

মার্কিন মধ্যবর্তী নির্বাচনেও হস্তক্ষেপ করতে পারে রাশিয়া: সিআইএ প্রধান

Americaনিউজবাংলা২৪ডটনেট:: যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পরিচালক মাইক পম্পিও সোমবার প্রকাশিত এক সাক্ষাতকারে বলেছেন, রাশিয়ার নির্বাচনী হস্তক্ষেপ থেমে যায়নি। বরং দেশটি ২০১৮ সালে অনুষ্ঠেয় যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে হস্তক্ষেপ করতে পারে। খবর এএফপি’র।

 রুশদের ব্যাপারে পম্পিও বিবিসি’কে বলেন, ‘নির্বাচনে হস্তক্ষেপের বিষয়ে তাদের কর্ম তৎপরতা তেমনভাবে কমে যায়নি।’ তিনি বলেন, ‘আমি প্রতিটি ক্ষেত্রে লক্ষ্য করেছি যে তারা এ কাজ অব্যাহত রাখার চেষ্টা করবে। তবে আমি জোরদিয়ে বলতে পারি আমেরিকা অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম হবে।
২০১৬ সালের শেষে যুক্তরাষ্ট্রের শীর্ষ স্থানীয় গোয়েন্দা সংস্থাগুলো এই সিদ্ধান্তে উপনীত হয়েছে যে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন যুক্তরাষ্ট্রের গত প্রেসিডেন্ট নির্বাচনে হস্তক্ষেপের ব্যাপারে ব্যাপক গোয়েন্দা তৎপরতা চালানোর নির্দেশ দিয়েছিলেন।
তাদের এই প্রচেষ্টায় ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটনের ক্ষতি করার এবং ডোনাল্ড ট্রাম্পের ভাবমূর্তি বড় করার প্রচারণা চালানো হয়। আর এই প্রচেষ্টার অংশ হিসেবে হিলারি ক্লিনটনের ই-মেইল বার্তা হ্যাক করে তা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করা হয়। এএফপি।

About The Author

Number of Entries : 2631

Leave a Comment

Scroll to top