মার্কিন সামরিক ঘাঁটিতে যৌন হয়রানির রিপোর্ট প্রকাশ পেন্টাগনের Reviewed by Momizat on . [caption id="attachment_8857" align="alignleft" width="448"] Was6102324[/caption] নিউজবাংলা২৪ডটনেট:: বিশ্বের বিভিন্ন স্থানে স্থাপন করা সামরিক ঘাঁটিতে যৌন হয়রানি [caption id="attachment_8857" align="alignleft" width="448"] Was6102324[/caption] নিউজবাংলা২৪ডটনেট:: বিশ্বের বিভিন্ন স্থানে স্থাপন করা সামরিক ঘাঁটিতে যৌন হয়রানি Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » মার্কিন সামরিক ঘাঁটিতে যৌন হয়রানির রিপোর্ট প্রকাশ পেন্টাগনের

মার্কিন সামরিক ঘাঁটিতে যৌন হয়রানির রিপোর্ট প্রকাশ পেন্টাগনের

Was6102324

Was6102324

নিউজবাংলা২৪ডটনেট:: বিশ্বের বিভিন্ন স্থানে স্থাপন করা সামরিক ঘাঁটিতে যৌন হয়রানির তথ্য প্রকাশ করেছে মার্কিন প্রতিরক্ষা দপ্তর পেন্টাগন। শুক্রবার এই তথ্য প্রকাশ করা হয়। তবে ধারণা করা হচ্ছে, প্রকাশিত তথ্যের চেয়ে আরো বেশি যৌন হয়রানি ঘটেছে সামরিক ঘাঁটিগুলোতে।

 এই হিসাব ২০১৫ সালের অক্টোবর থেকে ২০১৬ সালের সেপ্টেম্বর পর্যন্ত। দক্ষিণ কোরিয়ার সামরিক ঘাঁটিতে ২১১ টি এবং নরফোকে ২৭০ টি যৌন হয়রানির ঘটনা ঘটেছে। এর আগে নরফোকে ২৯১টি যৌন হয়রানির ঘটনা ঘটেছিল।
এছাড়া টেক্সাসের ফোর্ড হুডে ১৯৯টি, ক্যালিফোর্নিয়ার সান ডিয়েগোতে ১৮৭, ক্যাম্প পেডেলটনে ১৫৭ এবং নর্থ ক্যারোলিনায় ১৬৯ টি যৌন হয়রানির ঘটনা ঘটেছে। রয়টার্স।

About The Author

Number of Entries : 2482

Leave a Comment

Scroll to top