রোহিঙ্গাদের জন্য বিমান বন্দরে পৌছালো চীনের প্রথম ত্রাণবাহী বিমান Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: বুধবার সকাল সাড়ে ৮টায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ‘চায়না কার্গো’ বিমানে করে ৫৭ দশমিক শূন্য তিন টন ত্রাণ আসে। চীনের পক্ষ থেক নিউজবাংলা২৪ডটনেট:: বুধবার সকাল সাড়ে ৮টায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ‘চায়না কার্গো’ বিমানে করে ৫৭ দশমিক শূন্য তিন টন ত্রাণ আসে। চীনের পক্ষ থেক Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » রোহিঙ্গাদের জন্য বিমান বন্দরে পৌছালো চীনের প্রথম ত্রাণবাহী বিমান

রোহিঙ্গাদের জন্য বিমান বন্দরে পৌছালো চীনের প্রথম ত্রাণবাহী বিমান

Air_tranনিউজবাংলা২৪ডটনেট:: বুধবার সকাল সাড়ে ৮টায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ‘চায়না কার্গো’ বিমানে করে ৫৭ দশমিক শূন্য তিন টন ত্রাণ আসে। চীনের পক্ষ থেকে মোট ১৫০ টন জরুরি ত্রাণ চট্টগ্রামে পাঠানোর কথা সোমবার ঢাকায় এক অনুষ্ঠানে জানিয়েছিলেন দেশটির রাষ্ট্রদূত মা মিং চিয়াং।

তার এ কথার পর প্রথম ত্রাণবাহী বিমান আসার বিষয়টি নিশ্চিত করে দেশটি থেকে ত্রাণবাহী আরেকটি বিমান বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় এসে পৌঁছাবে বলে চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হাবিবুর রহমান জানান।

তিনি বলেন, “দুটি বিমানের ত্রাণই আগামীকাল আনুষ্ঠানিকভাবে আমাদের কাছে হস্তান্তর করা হবে। ওই অনুষ্ঠানে চীনা দূতাবাসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।” বুধবার আসা ত্রাণবাহী বিমানটিতে দুই হাজার দুইশ তাবু রয়েছে, যার মোট ওজন ৫৭ দশমিক শূন্য তিন টন বলে জানান হাবিবুর রহমান।

About The Author

Number of Entries : 2645

Leave a Comment

Scroll to top