বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করে ঘর থেকে বের করে দিল ছেলে Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। ছেলে শুধু মাকে পিটিয়ে আহত করেনি সে বাড়ির গ্যাসের রাইজ নিউজবাংলা২৪ডটনেট:: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। ছেলে শুধু মাকে পিটিয়ে আহত করেনি সে বাড়ির গ্যাসের রাইজ Rating: 0
You Are Here: Home » জাতীয় » বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করে ঘর থেকে বের করে দিল ছেলে

বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করে ঘর থেকে বের করে দিল ছেলে

ma---নিউজবাংলা২৪ডটনেট:: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। ছেলে শুধু মাকে পিটিয়ে আহত করেনি সে বাড়ির গ্যাসের রাইজার, চুলা, বিদ্যুতের মিটার ব্যবহূত টয়লেট ভাঙচুর করে মায়ের বসত ঘরে তালা লাগিয়ে মাকে ঘর থেকে বের করে দেয়।

সোনারগাঁও পৌরসভার দত্তপাড়া গ্রামে এ ঘটনা ঘটে । এ ঘটনায় মা বাদি হয়ে গতকাল শনিবার বিকেলে পুত্র গোলজারের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ থেকে জানা গেছে মৃত আলী হোসেনের বড় ছেলে গোলজার হোসেন বাড়ির ভাগ ভাটোয়ারা নিয়ে তার বৃদ্ধা মা মাকসুদা বেগমের সাথে গত মঙ্গলবার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে গোলজার মাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে বাড়ির গ্যাস রাইজার, চুলা, বিদ্যুত্ মিটার, টয়লেট ভাঙচুর করে। পরে মায়ের ব্যবহূত দুটি কক্ষে তালা ঝুলিয়ে  মাকে ঘর থেকে বের করে দেয়।
অসহায় বৃদ্ধা মাকসুদা বেগম (৭০) জানান, বাড়ির ভাগ ভাটোয়ারা নিয়ে আমার বড় ছেলে গোলজার বাড়িতে প্রবেশ করে আমার ছোট ছেলে প্রবাসী শাহাদাত হোসেনের স্ত্রী জান্নাত ও আমার নাতিকে মেরে ফেলতে চায়। এতে আমি বাধা দিতে গেলে আমাকে কিল ঘুষি ও লাথি দিয়ে ফেলে দেয়। এক পর্যায়ে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে গ্যাসের রাইজার, বিদ্যুত্ মিটার, টয়লেট ভাঙচুর করে আমার ব্যবহূত দুটি কক্ষে তালা লাগিয়ে দেয় আমাকে ঘর থেকে বের করে দেয়। পরে আমার আত্মচিত্কারে আশপাশের লোকজন ছুটে আসলে সে পালিয়ে যায়। এ আগেও সে আমাকে একাধিকবার মারধর করে।
সোনারগাঁও থানার ওসি মো. মোরশেদ আলম জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

About The Author

Number of Entries : 2482

Leave a Comment

Scroll to top