বিএনপি এই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে কি-না সময় হলে জানাবো Reviewed by Momizat on . নিউজবাংলা২৪ডটনেট:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি এই সরকারের অধীনে নির্বাচনে যাবে কি যাবে না, তা সময় হলে জানা যাবে। আর যথাসময়ে নির্বাচন নিউজবাংলা২৪ডটনেট:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি এই সরকারের অধীনে নির্বাচনে যাবে কি যাবে না, তা সময় হলে জানা যাবে। আর যথাসময়ে নির্বাচন Rating: 0
You Are Here: Home » ফিচার » বিএনপি এই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে কি-না সময় হলে জানাবো

বিএনপি এই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে কি-না সময় হলে জানাবো

Fakhrul-2নিউজবাংলা২৪ডটনেট:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি এই সরকারের অধীনে নির্বাচনে যাবে কি যাবে না, তা সময় হলে জানা যাবে। আর যথাসময়ে নির্বাচনকালীন সহায়ক সরকারের রূপরেখা জাতির সামনে তুলে ধরা হবে। বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

সহায়ক সরকারের দাবি আদায়ে বিএনপির পদক্ষেপ জানতে চাইলে ফখরুল বলেন, যখন সময় আসবে তখন যথাসময়ে আনুষ্ঠানিকভাবে জানানো হবে। একটু ধৈর্য ধরতে হবে।
গতকাল সংসদে প্রশ্নোত্তরপর্বে প্রধানমন্ত্রী বলেছেন, এই সরকারের অধীনে নির্বাচন হবে। আপনারা তাতে রাজি কিনা এমন প্রশ্নে ফখরুল বলেন, একথার উত্তর আমরা বারবার বলে এসেছি। প্রধানমন্ত্রী তার বক্তব্য দিয়েছেন। আমাদের বক্তব্য সময় হলে জানতে পারবেন। সময় হলে জানতে পারবেন বিএনপি এই সরকারের অধীনে নির্বাচনে যাবে কিনা।
প্রধানমন্ত্রী সম্পূর্ণ গণতান্ত্রিক পরিবেশে দেশ চলছে বলে যে মন্তব্য করেছেন তা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ফখরুল বলেন, গণতন্ত্র আছে কি নাই তা আপনারাই ভালো বলতে পারেন।গণতন্ত্র নিয়ে প্রধানমন্ত্রী যে কথা বলেছেন সেটি সুপার জোকস। বাংলাদেশে গণতন্ত্র বলতে কিছুই নেই। প্রধানমন্ত্রী সত্যের অপলাপ করে জনগণের সঙ্গে প্রতারণা করেছেন। তিনি বলেন,গতকাল বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন করেছেন। তখন বুঝতে পেরেছেন। অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের রিপোর্টে বলা হয়েছে মুক্ত গণমাধ্যমের দিক থেকে আফগানিস্তানের চেয়ে ২ ধাপ পিছিয়ে আছে বাংলাদেশ। তাতে বুঝা যায় দেশে কতোটা গণতন্ত্র আছে। গণতন্ত্রের মূল যে ফ্রি প্রেস- সেটাই তো চলছে না।
ঢাকা মহানগরীতে কর্মীসভা নিয়ে আলোচনা করতে আজ সকাল থেকে জাতীয় স্থায়ী কমিটির কয়েকজন সদস্য এবং মহানগরীর নেতাদের নিয়ে বৈঠক করেন মহাসচিব। বৈঠক শেষে তিনি সাংবাদিকদের কাছে ঢাকা মহানগরীর কর্মসূচি ঘোষণা করেন।
যৌথসভার পর মির্জা ফখরুল জানান, আগামী ৭ মে মহানগর দক্ষিণের উদ্যোগে ঢাকা নাট্যমঞ্চে এবং ৮ মে মহানগর উত্তরের কর্মীসভা রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হবে। তবে ডিপ্লোমা ইনস্টিটিউশনের কর্মীসভাটি হবে পুলিশ প্রশাসনের অনুমতি সাপেক্ষে।
সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর বিএনপির (দক্ষিণ) সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, শেখ রবিউল আলম রবি, মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি বজলুল বাসিত আঞ্জু, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, সহসভাপতি শাহাব উদ্দিন, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

About The Author

Number of Entries : 2472

Leave a Comment

Scroll to top